রিয়া চক্রবর্তী সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের সাথে তার কথিত হোয়াটসঅ্যাপ চ্যাটগুলি প্রকাশ করেছিলেন, যেখানে অভিনেতা তাঁর বোন প্রিয়াঙ্কাকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন, যেখানে তিনি তাকে 'দুষ্ট' এবং 'হেরফের'ও বলেছিলেন। একই প্রতিক্রিয়া জানিয়ে সুশান্ত সিং রাজপুতের পারিবারিক আইনজীবি বিকাশ সিং টাইমস নাউকে বলেছেন যে অন্যতম ভাবনা ছিল বোনের চিত্রটিকে নষ্ট করা। তিনি আরও দাবি করেছেন যে সুশান্ত যেন তার পরিবার থেকে বিচ্ছিন্ন হয় তা নিশ্চিত করতে রিয়া চক্রবর্তী অনেক কিছু করেছিলেন।

14 জুন আত্মহত্যা করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু জাতিকে চমকে দিয়েছে। প্রয়াত অভিনেতার বাবা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর করেছিলেন, তাঁর অভিযোগে তাঁর পরিবারের কয়েকজনকে নামও দিয়েছেন। কে কে সিং তার এফআইআর-এ সংবেদনের দাবি জানিয়েছিলেন যে, রিয়া এবং তার পরিবারের সদস্যরা সুশান্তকে প্রতারণা করেছে, প্রতারণা করেছে, তাকে আবদ্ধ করেছে এবং অভিনেতাকে তার জীবন শেষ করতে বাধ্য করেছে।

গত সপ্তাহে সিবিআই রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের কয়েক সদস্যের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল। অভিনেত্রীকে মুম্বাইয়ের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও জিজ্ঞাসাবাদ করছে। শুক্রবার রিয়া ও তার ভাই শোমিককে ইডি কার্যালয়ে ছিনতাই করা হয়েছিল এবং সোমবারও তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গেছে।

Comments

comments