প্রয়াত অভিনেতার বাবা সম্প্রতি পাটনায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যা, চুরি, ভুল বন্দিদশা ও প্রতারণার অভিযোগে অভিযুক্ত হয়ে এফআইআর দায়ের করায় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা মামলা জাতির আলোচনায় পরিণত হয়েছে।

অভিযোগের ভিত্তিতে বর্তমানে বিহার পুলিশ থেকে কর্মকর্তারা বর্তমানে বিষয়টি তদন্ত করছেন। এদিকে, সুশান্তের কুক সম্প্রতি টাইমস নাউয়ের সাথে কথা বলেছিলেন এবং তার স্বাস্থ্যের বিষয়ে এবং রিয়া তাকে ভেঙে ফেলা নিয়ে কিছু চমকপ্রদ প্রকাশ করেছিলেন।
হতাশায় ভুগছেন 'রাবতা' অভিনেতা সম্পর্কে তিনি টাইমস নাউকে বলেছেন যে তিনি তার ফিটনেস ট্রেনারের সাথে অনেক সময় ব্যয় করতেন এবং খুব পরিশ্রম করতেন। এবং আমি কখনই তাকে ডাক্তারের কাছে যেতে বা কোনও ওষুধ খেতে দেখিনি।
# ব্রেকিং | টিমস এখনই সিদ্ধন্ত সুশান্ত সিংয়ের রান্না অশোকের সাথে কথা বলেছে • us সুশান্ত কখনও চ-র কোনও ডাক্তারের সাথে দেখা করতে যায় নি… https://t.co/mhNvsgqrO0— এখনই টিমস (@ টাইমসনও) 1596278320000
তবুও, তিনি রিয়া দ্বারা বরখাস্ত হওয়ার কথাও বলেছিলেন যেহেতু সে প্রকাশ করেছিল যে সে সেপ্টেম্বরে বাড়ি চলে গেছে এবং ফিরে এসে আমাকে বলা হয়েছিল যে রিয়া আমাকে সরিয়ে নিয়ে গেছে। ঠিক আছে, সুশান্তের কুকও কীভাবে পরিস্থিতি বদলেছে এবং সুশান্তের ইউরোপ ভ্রমণ পোস্ট করেছে সে সম্পর্কে কথা বলেছিল that's তিনি বলেন, "ইউরোপ ট্রিপ পোস্ট পর্যন্ত তাকে কখনই নিয়ন্ত্রণ করতে দেখেনি যে সুশান্ত অসুস্থ হয়ে পড়তে শুরু করেছিলেন। প্রাথমিক পর্যায়ে আমাদের বলা হয়েছিল এটি ডেঙ্গু তবে এখন বুঝতে পেরেছেন যে তিনি হতাশায় পড়েছেন," তিনি বলেছিলেন।
# এক্সক্লুসিভ | টাইমস নও এর সিদ্ধান্ত সুশান্তের রান্না অশোকের সাথে কথা বলেছে। রিয়া সুশান্তের কর্মীদের বরখাস্ত করেছে: অশোক। |… Https://t.co/riTu6NPTWp— এখনই টিমস (@ টাইমসনও) 1596278619000
সুশান্তের কুক এমনকি আরও যোগ করেছেন যে গত বছর এপ্রিল মাসে তাঁর বোন এবং দিল্লি থেকে ভগ্নিপতি এখানে এসে প্রায় একমাস অবস্থান করেছিলেন। এদিকে, রিয়ার বাবা-মা তাদের সাথে দেখা করার কথা বলে তিনি প্রকাশ করেছেন যে তারা যখন পাবনার বাড়িতে আসত তখন আমরা ২-৩ দিন যেতাম।
এর আগে, অঙ্কিতা লোখান্ডে প্রয়াত অভিনেতার পরিবারের সমর্থনেও এসেছিলেন এবং বলেছিলেন যে তিনি তাদের প্রতি বিশ্বাস রাখেন এবং তাদের পাশে দাঁড়ান। রিয়ার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তোলা ছাড়াও সুশান্তের বাবা তার ছেলের অ্যাকাউন্টে আর্থিক অনিয়ম নিয়েও প্রশ্ন তুলেছেন।

Comments

comments