অভিনেতা সুশান্ত সিং রাজপুতের করুণ মৃত্যুতে দুর্বল পরিচালনার জন্য বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি এবং মিডিয়াতে প্রচন্ড নেমে এসেছেন।

তার অফিশিয়াল ফ্যান-হ্যান্ডেলে করা এক অগ্নিগর্ভ জনসেবা ঘোষণায়, অভিনেতাকে তার পাওনা না দেওয়ার জন্য বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে তীব্র হয়ে উঠেছিলেন এই অভিনেত্রী। অভিনেতার "দুর্বল মন" আত্মহত্যা করে মৃত্যুর কারণ হিসাবে প্রচার করার জন্য তিনি গণমাধ্যমের নিন্দাও করেছিলেন।
"যদি সেলিব্রিটিরা ব্যক্তিগত ও মানসিক স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা নিয়ে লড়াই করে থাকেন, তবে মিডিয়া তাদের পক্ষে আরও কঠিন করার চেয়ে তাদের সাথে জোর দেওয়ার চেষ্টা করা উচিত," ভিডিও পোস্টটির ক্যাপশনটি পড়ুন।
অভিনেতা সম্পর্কে তীব্র নিন্দাজনক মন্তব্য করে কঙ্গনা সুশান্তকে একজন র‌্যাঙ্কধারী বলে উল্লেখ করেছিলেন এবং জিজ্ঞাসা করলেন, কীভাবে তাঁর “দুর্বল মন” থাকতে পারে। ইন্ডাস্ট্রিতে “গডফাদার নেই” বলে তার অভিনীত একটি ভাইরাল পোস্ট থেকে লোকেরা তাঁর সিনেমাগুলি দেখার অনুরোধ জানিয়ে কঙ্গনা আরও বলেছিলেন যে দুর্দান্ত চলচ্চিত্রের সত্ত্বেও তিনি কোনও স্বীকৃতি বা পুরষ্কার পাননি শিল্পের অন্যান্য তারকা বাচ্চাদের মত নয়।

কংগানা বলেছিলেন, "যে অনেক গুজব চালক এবং" বেতনভোগ সাংবাদিক "লিখেছেন যে তিনি" মনস্তাত্ত্বিক, নিউরোটিক এবং আসক্ত ছিলেন, "অভিযোগ করে লিখেছেন," সঞ্জয় দত্তের আসক্তি কো অপ লগ বহুত কিউট লাগতে হ্যায়। "
তিনি আরও দাবি করেছিলেন যে তিনি লোকদের কাছ থেকে বার্তা পেয়েছেন যে তিনি উল্লেখ করেছেন যে তিনি খুব ‘কঠিন সময়ে’ রয়েছেন এবং তাকে এ জাতীয় কোনও কঠোর পদক্ষেপ না নেওয়ার পরামর্শ দিচ্ছেন।

"কেন তুমি এটা আমাকে বলছ? আপনি কেন আত্মহত্যার চিন্তা আমার মনে রাখতে চান? ” সে জিজ্ঞেস করেছিল.
কঙ্গনা আরও অভিযোগ করেছিলেন, "ইয়ে সুইসাইড নাহি, পরিকল্পিত খুন থা!"

তিনি তার ভিডিওটি শেষ করে বলেছিলেন যে সুশান্তের কেবল দোষ those লোকদের বিশ্বাস করা ছিল যারা তাকে বলেছিল যে তিনি "অকেজো" এবং তাঁর কাছে তাঁর মায়ের কথা ভুলে গিয়েছিলেন।
১৪ জুন রবিবার সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করে মারা গেছেন বলে জানা গেছে। তাঁর শোকার্ত পরিবারটি তাঁর শেষ অনুষ্ঠানের জন্য মুম্বাই পৌঁছেছিল। সোমবার সন্ধ্যায়, পরিবারের সদস্য, বন্ধু এবং প্রাক্তন সহ-অভিনেতাদের শেষ শ্রদ্ধা জানাতে তাঁর বান্দ্রার বাসায় পৌঁছানো হয়েছিল।

Comments

comments