সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় এইমসের প্রতিবেদন হত্যার সমস্ত তত্ত্বকে বাতিল করে দিয়েছে। যার পরে মুম্বইয়ের পুলিশ কমিশনার বলেছিলেন, "আমরা এতে মোটেও অবাক হই না। এটি ছিল কুপার হাসপাতালের দলও।"

সর্বশেষ আপডেট অনুযায়ী, টুইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো বিভিন্ন প্ল্যাটফর্মে কমিশনারকে ট্রল করার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে।
"বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টধারীরা মুম্বই পুলিশ কমিশনারকে টুইটার, ইনস্টাগ্রাম এবং ফেসবুকের মতো বিভিন্ন প্ল্যাটফর্মে ট্রল করছে এবং তার ও বাহিনীর বিরুদ্ধে আপত্তিজনক ভাষা ব্যবহার করছে। তাই এই অ্যাকাউন্টধারীদের বিরুদ্ধে IT 67 আইটি আইনে এফআইআর দায়ের করা হয়েছে। এর বেশিরভাগই অ্যাকাউন্টগুলি ভুয়া এবং আমরা এই সমস্ত জাল অ্যাকাউন্টধারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।মুম্বই পুলিশ কমিশনারের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মর্ফড ইমেজ ব্যবহার করা অপরাধীর বিরুদ্ধে আরেকটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। আমরা উভয় বিষয়েই তদন্ত শুরু করেছি। , "ডিসিপি রশ্মি করান্দিকার বলেছিলেন।

এদিকে, সোমবার এইমস বলেছে যে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে মেডিকেল বোর্ড তার প্রতিবেদন সিবিআইয়ের কাছে জমা দিয়েছে এবং এ সংক্রান্ত যে কোনও ইনপুট কেন্দ্রীয় তদন্ত সংস্থা থেকে নেওয়া উচিত।

Comments

comments