বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ১৪ জুন তাঁর বান্দ্রার বাসায় আত্মহত্যা করে মারা যান। তাঁর অকাল মৃত্যুতে সারাদেশে শোক পাঠিয়েছে। সম্প্রতি, তার বাবা কে কে সিং বিহারের অন্যান্য বিষয়গুলির মধ্যে আত্মহত্যার অপরাধ ও বিশ্বাসের ভঙ্গ করার দায়ে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের বিরুদ্ধে এফআইআর করেছিলেন।

বর্তমানে, মুম্বাই পুলিশ এবং বিহার পুলিশ সুশান্তের মৃত্যু মামলার তদন্ত করছে এবং তার বাবা রিয়ার বিরুদ্ধে অভিযোগ দেওয়ার পরে তারা প্রতিটি সম্ভাব্য কোণ অনুসন্ধান করছে।
এখন সর্বশেষ প্রতিবেদন অনুসারে, বিহার পুলিশকে মামলার বিস্তারিত জানার জন্য বান্দ্রা থানায় চিহ্নিত করা হয়েছিল। বান্দ্রা থানা থেকে বেরোনোর ​​সময় অনুষ্ঠানের বাইরে উপস্থিত গণমাধ্যমরা বিহার পুলিশকে জিজ্ঞাসাবাদ করেছিল। তারা রিয়ার কাছে জিজ্ঞাসা করবে কিনা জানতে চাইলে একজন পরিদর্শক বলেছিলেন যে এখনই এর দরকার নেই এবং তিনি তাদের নজরদারিতে রয়েছেন। বিহার পুলিশ আরও বলেছিল যে মুম্বাই পুলিশ সহযোগিতা করছে এবং তারা সহায়তা করছে। এখানে ভিডিওটি দেখুন:
# ওয়াচঃ: ব্যান্ড পরিদর্শন করার পরে অটো রিকশায় # সুশান্তসিংহরাজপুতু মৃত্যুর মামলার তদন্তকারী বিহার পুলিশ কর্মীরা… https://t.co/UlEy1JVz4V— এএনআই (@ এএনআই) 1596272721000
মুম্বই: # সুশান্তসিংহরাজপুত মৃত্যুর মামলার তদন্তকারী বিহার পুলিশ কর্মীরা বান্দ্রা থানায় যাওয়ার পরে ছুটি পেয়েছে।… https://t.co/HCEjKRd49q— এএনআই (@ এএনআই) 1596272289000
এদিকে, বিহার পুলিশকে ‘মুম্বাই পুলিশ প্রোটোকল’ উদ্ধৃত করে প্রশাসক কুপার হাসপাতালের চিকিৎসকদের সাথে দেখা করার অনুমতি প্রত্যাখ্যান করেছিলেন। বিহার পুলিশ সুশান্তের ময়নাতদন্তের প্রতিবেদন চেয়েছিল কিন্তু তাদের জন্য এটি অস্বীকার করা হয়েছিল।
বিহার পুলিশ রুমী জাফারি এবং সুশান্তের শেষ ছবিটির কাস্ট সম্পর্কেও জিজ্ঞাসাবাদ করবে। সুশান্ত ও রিয়ার পরের রুমির শুটিং শুরু করার কথা ছিল। খবরে বলা হয়েছে, বিহার পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করতে পারে।

Comments

comments