কৃষকলীগ নেতা

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি- লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ছেলেকে না পেয়ে পিতা কৃষক লীগ নেতা রেজাউল করিম (মানিক) কে মারধর করে গুরুত্বর আহত করার অভিযোগ উঠেছে আব্দুল্লাহ আল রিয়াল ও শামসুল ইসলাম নামে দুই যুবকের বিরুদ্ধে।

শুক্রবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঐ উপজেলার গেন্দুকুড়ী বাজার এ হামলার ঘটনা ঘটে। আহত রেজাউল করিম মানিক উপজেলা কৃষক লীগের আইন বিষয়ক সম্পাদক। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, আহত কৃষক লীগ নেতা রেজাউল করিম মানিকে ছেলে হযরত আলীর সাথে ঝগড়া বিবাদ চলে আসছিলো গেন্দুকুড়ী এলাকার রহমত আলীর ছেলে আব্দুল্লাহ আল রিয়াল (২৫) ও রমজান আলীর ছেলে শামসুল ইসলামের (৩৫)। তারি প্রেক্ষিতে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গেন্দুকুড়ী বাজারের ছেলে হযরত আলীকে না পেয়ে তার পিতা কৃষকলীগ নেতা রেজাউল করিম মানিকের উপর অতর্কিত হামলা করেন আব্দুল্লাহ আল রিয়াল (২৫) ও শামসুল ইসলাম (৩৫)।

এসময় তারা বৈদ্যুতিক তার দিয়ে এলোপাতাড়িভাবে মারপিট করলে রেজাউল করিম মানিককে গুরুতর আহত হন। পরে এলাকাবাসী রেজাউল করিম মানিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে রেজাউল করিম মানিক বাদী হয়ে শুক্রবার রাতেই আব্দুল্লাহ আল রিয়াল ও শামসুল ইসলামের নাতে থানায় একটি লিখিত অভিযোগ জমা দেন।

ঘটনার এবিষয়ে জানতে আব্দুল্লাহ আল রিয়ালের মোবাইলে ফোন দিলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments