মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সড়ক দুর্ঘটনায় জালাল উদ্দিন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় মতিয়ার রহমান (৫২) নামে একজন আহত হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

রবিবার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলার খানের বাজার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বুড়িমারী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জালাল উদ্দিন উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দঃ গড্ডিমারী গ্রামের হাছেন আলীর ছেলে ও আহত মতিয়ার রহমান একই এলাকার মৃত রোস্তম আলীর পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুরে বড়খাতার শ্বশুর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন জালাল ও মতিয়ার। পথিমধ্যে খানের বাজার এলাকায় আসলে বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে তারা রাস্তায় পরে গুরুতর আহত হয়। পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিস এসে তাদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জালাল উদ্দিনের অবস্থা গুরুতর হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

Comments

comments