হোয়াটসঅ্যাপ আলাপনের সেই মুহূর্তের কথা জানালেন মেসি

 
প্রকাশিত: 07/28/2021 at 7:03 am

আন্তর্জাতিক শিরোপার জন্য লিওনেল মেসির যে দীর্ঘশ্বাস ছিল তা আর নেই। যে কারণে কোপা আমেরিকা জয়ের পর এখনও ছুটির আমেজেই আছেন ফুটবলের আর্জেন্টাইন জাদুকর।

আলবিসেলেস্তেরাও এখনও উচ্ছ্বাসের ঘোরেই আছে। ২৮ বছরের খরায় মরুভূমিতে পরিণত দেশটিতে যেন বৃষ্টি ঝরেছে। এখনও কোপা আমেরিকার ফাইনালের নানা মুহূর্ত নিয়ে আলোচনায় মুখর আর্জেন্টাইনরা।

গত ১১ জুলাই মারাকানা স্টেডিয়ামে ব্রাজিলকে হারিয়ে ট্রফি ছিনিয়ে আনার ম্যাচের প্রতিটা মুহূর্তই উপভোগ করতে চায় তারা।

এবার কৌতূহলী হৃদয়গুলো জানতে চাইল খেলা শেষে মোবাইলে কী করছিলেন মেসি?

ফাইনালে শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই সতীর্থরা এসে মেসিকে জড়িয়ে ধরেন। খেলোয়াড়রা অধিনায়ককে শূন্যে ভাসিয়েছেন বুনো উল্লাসে মাতেন। এরইমধ্যে লিওনেল মেসি নিজের ফোন চালু করে কারও সঙ্গে কথা বলেন। জয়ের আনন্দ ভাগাভাগি করেন। যে ছবি ওইদিন থেকেই ভাইরাল হয়ে পড়ে।

অনেকেরই প্রশ্ন ছিল, ফোন নিয়ে ঠিক কী করছিলেন মেসি?

এবার মেসি নিজেই জানালেন সেই মুহূর্তের কথা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেই মুহূর্তের ভিডিও পোস্ট করেন মেসি। যেখানে দেখা গেছে, স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোকে হোয়াসটঅ্যাপে কল দিয়েছেন মেসি। স্ত্রীকে নিজের গলায় ঝোলানো মেডেল দেখাচ্ছেন। ওপাশ থেকে রোকুজ্জোও হাত মুঠো করে মেসিকে অভিনন্দন জানাচ্ছেন।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপকে ট্যাগ করে ক্যাপশনে মেসি লিখেছেন, কত সুন্দর মুহূর্ত! এটি ঠিক কোপা আমেরিকা ফাইনালের পর। যখন আমি হোয়াটস অ্যাপে ভিডিও কলে আমার পরিবারের সঙ্গে শিরোপা জয় উদযাপন করছিলাম।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in