২৭ জুন ২০১৭, ১৫:৩২ | আপডেট: ২৭ জুন ২০১৭, ১৫:৪২

মডেল ও উপস্থাপক শ্রাবণ্য তৌহিদা সালামি দেওয়ার চেয়ে নিতেই বেশি পছন্দ করেন। এমনকি টেলিভিশন অনুষ্ঠানে অতিথিদের কাছ থেকেও সালামি নেন শ্রাবণ্য!

গতকাল ঈদের দিন সংগীতশিল্পী এস আই টুটুলের সঙ্গে একটি বেসরকারি টিভির অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন শ্রাবণ্য। অনুষ্ঠান শেষে তাঁর কাছ থেকেও এক হাজার টাকা সালামি পেয়েছেন বলে এনটিভি অনলাইনকে জানান শ্রাবণ্য।

শ্রাবণ্য বলেন, ‘গত ঈদে ২৫ হাজার টাকা সালামি পেয়েছিলাম। আর এই ঈদে ৩২ হাজার টাকা সালামি পেয়েছি। পরিবার, আত্মীয়স্বজনের পাশাপাশি সিনিয়র অনেক সহশিল্পীর কাছ থেকেও সালামি নিয়েছি। ঈদে সালামি পেলে সেই আনন্দের সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না। ঈদের বেশ কিছু লাইভ অনুষ্ঠানের উপস্থাপনা আমাকে করতে হচ্ছে। সত্যি বলছি, একটুও ক্লান্তি লাগছে না; বরং দর্শকের সঙ্গে সরাসরি ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারছি। খুব ভালো লাগছে। কারণ, ঈদের অনুষ্ঠানে সাড়া তুলনামূলক অনেক বেশি পাওয়া যায়।’

এদিকে, শ্রাবণ্যের উপস্থাপনায় কাল এনটিভিতে রাত ৯টায় ‘খেলা খেলা সারাবেলা’ নামে একটি অনুষ্ঠানের প্রথম পর্ব প্রচারিত হয়েছিল। আজ একই সময়ে এর দ্বিতীয় পর্ব প্রচারিত হবে। অনুষ্ঠানে শ্রাবণ্যের অতিথি হলেন ক্রিকেটার তাসকিন আহমেদ, সৌম্য সরকার, উপস্থাপক আমব্রিন ও মারিয়া নূর। অনুষ্ঠানটির প্রথম পর্বের ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানান শ্রাবণ্য। আজকের পর্বটিও অনেক মজার হবে বলে জানান শ্রাবণ্য।

(Why?)

Comments

comments