Breaking News

আলিয়া ভাটের সঙ্গে বিয়ের পর রণবীর কাপুরের জীবনে কতটা পরিবর্তন হয়েছে? জবাব দিলেন অভিনেতা

আলিয়া ভাটের সঙ্গে বিয়ের প্রায় দুই মাস পর নিজের বিবাহিত জীবনের অভিজ্ঞতা শেয়ার করেছেন রণবীর কাপুর। এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, গত ৫ বছর একসঙ্গে থাকার পর বিয়ের পর থেকে তাঁর জীবনে বড় কোনো পরিবর্তন আসেনি। এ ছাড়া তিনি এখনও বুঝতে পারেননি যে তিনি বিবাহিত।

আমরা আপনাকে বলি যে রণবীর কাপুর-আলিয়া ভাটের প্রেমের গল্প শুরু হয়েছিল অয়ন মুখার্জির বহুল প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর সেটে। 2017 সালে ‘ব্রহ্মাস্ত্র’-এ একসঙ্গে কাজ করার সময় এই দম্পতি একে অপরের সাথে ডেটিং শুরু করেন। পুরো 5 বছর একে অপরকে ডেট করার পরে, তারা দুজনেই গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন। এখন কেমন কাটছে এই দম্পতির বিয়ের পর ও বিয়ের আগে? এ নিয়ে প্রথমবারের মতো খোলামেলা কথা বললেন রণবীর কাপুর।

দম্পতি ছুটির জন্য পরিকল্পনা?
‘দৈনিক ভাস্কর’-এর সঙ্গে আলাপকালে রণবীর কাপুর জানান, তাঁর বিয়েতে এত বড় কোনো পরিবর্তন আসেনি। আমরা পাঁচ বছর ধরে একসাথে আছি। আমরা ভেবেছিলাম আমরা বিয়ে করব এবং আমরা করেছি কিন্তু আমাদের কিছু প্রতিশ্রুতিও ছিল।

এখনো বিয়ে করতে ইচ্ছে করেনি?
রণবীর কাপুর আরও বলেন, ‘বিয়ের পরের দিনই আমরা দুজনেই কাজে চলে যাই। আলিয়া ভাট তার শুটিংয়ের জন্য চলে গিয়েছিলেন এবং আমিও মানালি গিয়েছিলাম। যখন সে লন্ডন থেকে ফিরে আসে। তবে আমার ছবি ‘শমশেরা’ মুক্তি পেলে আমরা এক সপ্তাহ ছুটি নেওয়ার কথা ভাবছি। আমরা ঠিক বুঝতে পারিনি যে আমরা বিবাহিত।

বিয়ের পর শুটিংয়ে ব্যস্ত দম্পতি
বিয়ের পর আলিয়া-রণবীর অন্য দম্পতির মতো একে অপরের সঙ্গে সময় কাটানোর পরিবর্তে তাদের অসমাপ্ত প্রকল্পে কাজ করার সিদ্ধান্ত নেন। বিয়ের কয়েকদিন পর দুজনেই একে অপরের থেকে আলাদা হয়ে যান এবং বিভিন্ন লোকেশনে শুটিং করতে দেখা যায়। আলিয়া ভাট যখন তার হলিউড ডেবিউ প্রোজেক্ট ‘হার্ট অফ স্টোন’-এর শুটিংয়ের জন্য রওনা হয়েছেন, রণবীর সন্দীপ রেড্ডি ভাঙ্গার আসন্ন বলিউড ছবি ‘অ্যানিমেল’-এর জন্য মানালি চলে গেছেন।

হলিউড প্রজেক্টের পর আলিয়া আবারও করণ জোহরের ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’-এর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন। তাই সেখানে ‘শমশেরা’-এর শুটিং শুরু করেন রণবীর কাপুর। এমন পরিস্থিতিতে বিয়ের পর থেকে দুজনেই একে অপরের থেকে আলাদা থাকছেন।

ট্যাগ: আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর কাপুর


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *