Breaking News

বিনোদন টপ-৫: বি প্রাকের নবজাতক কন্যার মৃত্যু থেকে শুরু করে ‘ব্রহ্মাস্ত্র’-এর ট্রেলার

বি প্রাক (বি প্রাক) এবং তার স্ত্রী মীরা বচ্চন তাদের দ্বিতীয় সন্তানের জন্য রোমাঞ্চিত ছিলেন, কিন্তু সন্তানের জন্মের পরপরই তিনি মারা যান। বি প্রাক একটি বিবৃতি জারি করে ভক্তদের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন। তারা চায় মানুষ এই কঠিন সময়ে তাদের গোপনীয়তার যত্ন নেবে। (পুরো খবর পড়ুন)

আজ রণবীর কাপুর এবং আলিয়া ভাট উভয়ের জন্যই একটি বড় দিন। কেন জানো? কারণ আজ অবশেষে মুক্তি পাচ্ছে রণবীর ও আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’-এর ট্রেলার। ভক্তরা যখন ট্রেলারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, রণবীর কাপুরও খুব উত্তেজিত। রণবীর সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন, তবে তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, যাতে তিনি ভক্তদের কাছে বিশেষ অনুরোধ করছেন, এই বুধবার (১৫ জুন) তাঁর জন্য কতটা বিশেষ। (পুরো খবর পড়ুন)

মালাইকা অরোরা ভক্তদের মধ্যে খুবই জনপ্রিয়। তার কোনো পোস্ট আসতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মালাইকাও তার স্টাইল এবং ফিটনেসের কারণে মানুষের মধ্যে আলোচনার বিষয়। মালাইকা যখনই জিম থেকে বের হন, পাপারাজ্জিরা তাকে ঘিরে ধরেন। এই সময় অনেক ভক্তও তার সাথে ছবি তুলতে আসেন। যদিও অভিনেত্রী প্রায়শই তার ভক্তদের দুর্দান্ত ভালবাসায় ক্লিক করেন, তবে সম্প্রতি ভক্তদের এভাবে ছবি তোলায় ক্ষিপ্ত হয়েছেন মালাইকা। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা। (পুরো খবর পড়ুন)

প্রবীণ চলচ্চিত্র প্রযোজক করণ জোহরের নাম, খ্যাতি, অর্থ, বন্ধুত্ব-ইয়ারি সবকিছু আছে, তবুও তিনি তার জীবন অসম্পূর্ণ খুঁজে পাচ্ছেন। মনে মনে জীবনসঙ্গী না পাওয়ার আক্ষেপ তার। এখন তিনি মনে করেন যে তার ব্যক্তিগত জীবনেও মনোযোগ দেওয়া উচিত ছিল। 50 বছর বয়সী করণ জোহর একটি সাক্ষাত্কারের সময় খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। (পুরো খবর পড়ুন)

অভিষেক বচ্চন তার আগামী সিনেমার নাম ‘ঘুমর’। এই ছবিতে অভিনেতার সঙ্গে রয়েছেন সাইয়ামি খের। সোশ্যাল মিডিয়ায় ‘ঘুমর’-এর ফার্স্ট লুক শেয়ার করে সাইয়ামি খুব আবেগঘন নোট লিখেছেন। ছবিটির প্রথমটিতেই অভিষেকের স্টাইল সম্পূর্ণ আলাদা। মজার বিষয় হল, সাইয়ামি খের মহারাষ্ট্রের হয়ে স্কুল পর্যায়ে ক্রিকেটও খেলেছেন এবং জাতীয় দলের নির্বাচনেও জায়গা করে নিয়েছেন, কিন্তু সেই সময়ে ক্রিকেটের পরিবর্তে ব্যাডমিন্টন স্টেট চ্যাম্পিয়নশিপ বেছে নিয়েছিলেন। ‘ঘুমর’ পরিচালনা করেছেন আর. বাল্কি করছেন এবং সাইয়ামি এবং অভিষেক বচ্চন ছাড়াও প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, অভিষেক বচ্চনকে ছবিতে সাইয়ামি খেরের কোচের ভূমিকায় দেখা যাবে। (পুরো খবর পড়ুন)

ট্যাগ: বিনোদন, বিনোদনের খবর.


Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *