Breaking News

Viacom18-এর কাছে IPL ডিজিটাল অধিকার পাওয়ার বিষয়ে নীতা আম্বানি বলেন, বিশ্বের প্রতিটি ক্রিকেট ভক্তের কাছে লিগ নিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য।

Viacom18 Network আগামী পাঁচ বছরের জন্য (2023 থেকে 2027 পর্যন্ত) IPL-এর ডিজিটাল মিডিয়া স্বত্ব অধিগ্রহণ করেছে। এই বড় চুক্তির একদিন পরে, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর নীতা আম্বানি বলেছিলেন যে সংস্থাটি দেশ ও বিশ্বের প্রতিটি ক্রিকেট প্রেমীর কাছে এটি নিয়ে যেতে চায়। নেটওয়ার্কটির লক্ষ্য বিশ্বমানের আইপিএল কভারেজ তৈরি করা। তিনি আরও বলেছিলেন যে আইপিএল ভারতের সেরা প্রতিনিধিত্ব করে এবং টুর্নামেন্টটি দেশের প্রতিটি ঘরে পৌঁছে যাবে যা বর্তমানে ডিজিটাল বিপ্লবের মধ্য দিয়ে যাচ্ছে।

আইপিএল মিডিয়া রাইটস ই-নিলামের পর প্রথমবারের মতো প্রতিক্রিয়া জানিয়ে, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর নীতা আম্বানি বলেছেন, “খেলাধুলা আমাদের বিনোদন দেয়, অনুপ্রাণিত করে এবং আমাদের একত্রিত করে।” ক্রিকেট এবং আইপিএল ভারত এবং খেলাধুলার সেরা প্রতিনিধিত্ব করে। এই কারণেই আমরা এই দুর্দান্ত খেলা এবং এই দুর্দান্ত লিগের সাথে আমাদের সম্পর্ককে আরও গভীর করতে পেরে গর্বিত।

নীতা আম্বানি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড ডিরেক্টর

তিনি আরও বলেন, ‘আমাদের লক্ষ্য হল বিস্ময়কর আইপিএল অভিজ্ঞতা প্রত্যেক ক্রিকেটপ্রেমীর কাছে নিয়ে যাওয়া, তা সে আমাদের দেশেই হোক বা বিশ্বের যেকোনো প্রান্তে।’

আরো দেখুন Viacom18 IPL ডিজিটাল মিডিয়া অধিকার সহ ভারতের শীর্ষ ক্রীড়া গন্তব্য হতে চলেছে৷

Viacom18 মঙ্গলবার IPL মিডিয়া রাইটসের প্যাকেজ B (ডিজিটাল মিডিয়া) এর জন্য 20,500 কোটি টাকার জন্য সফলভাবে বিড করেছে। এটি প্রতি ম্যাচে 50 কোটি রুপি, যা 410টি ম্যাচের জন্য দেওয়া হবে। Viacom18 শুধুমাত্র আগামী 5 বছরে (2023 থেকে 2027 পর্যন্ত) প্রতিটি আইপিএল ম্যাচ অনলাইনে স্ট্রিম করবে না বরং এনবিএ এবং লা লিগা সহ বিশ্বের শীর্ষস্থানীয় স্পোর্টস লিগগুলিও সম্প্রচার করবে।

বিশ্বব্যাপী, Viacom18 প্রধান ক্রিকেট দেশ সহ 5টি আন্তর্জাতিক অঞ্চলের মধ্যে 3টিতে টিভির পাশাপাশি ডিজিটাল অধিকার অর্জন করেছে। এই নামী নেটওয়ার্কটি 3,273 কোটি টাকার দর দিয়ে প্যাকেজ সিও কিনেছে।

Viacom18 Sports হল তার টিভি চ্যানেল Sports18 এবং ডিজিটাল প্ল্যাটফর্ম Voot-এর মাধ্যমে সারা বিশ্বের সেরা ক্রীড়াগুলির জন্য নতুন গন্তব্য, যেখানে ক্রীড়া উত্সাহীরা ফিফা বিশ্বকাপ কাতার 2022, NBA, La Liga, Ligue 1, Serie A এবং অন্যান্য শীর্ষস্থানীয় ATP এবং BWF ইভেন্ট। আইপিএল ডিজিটাল মিডিয়া স্বত্ব কেনার মাধ্যমে, এখন Viacom18 ক্রিকেট সম্প্রচারের জগতেও প্রবেশ করেছে। এই চুক্তির মাধ্যমে, এটি দেশের শীর্ষস্থানীয় ক্রীড়া প্ল্যাটফর্মে যোগদান করেছে।

(অস্বীকৃতি- নেটওয়ার্ক18 এবং টিভি18 কোম্পানিগুলি স্বাধীন মিডিয়া ট্রাস্ট দ্বারা নিয়ন্ত্রিত চ্যানেল/ওয়েবসাইট পরিচালনা করে যার একমাত্র সুবিধাভোগী রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ)

ট্যাগ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএল, আইপিএল নিলাম, খেলার খবর


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *