Breaking News

Samsung Galaxy Z Fold 4 এবং Z Flip 4 এর 15 মিলিয়ন ইউনিট পাঠাতে চায়

নতুন দিল্লি. একটি রিপোর্ট অনুসারে, Samsung তার Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 ফোল্ডেবল স্মার্টফোনের 15 মিলিয়ন ইউনিট পাঠাতে চায়। এটাও দাবি করা হচ্ছে যে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটিও তাদের নিজস্ব যন্ত্রাংশের ওপর নির্ভরতা কমিয়েছে এবং এ বছরের ফোল্ডেবল স্মার্টফোনে চীনা তৈরি যন্ত্রাংশের সংখ্যা বাড়িয়েছে। গুজব হচ্ছে যে এই দুটি স্মার্টফোনই 10 আগস্ট Galaxy Watch 5 এর সাথে লঞ্চ হবে এবং 26 আগস্ট থেকে পণ্যের বিক্রি শুরু হবে।

দক্ষিণ কোরিয়া ভিত্তিক ইটি নিউজের একটি প্রতিবেদন অনুসারে, Samsung Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 স্মার্টফোনের 15 মিলিয়ন ইউনিট পাঠাতে চাইছে। প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ কোরিয়ার কোম্পানির তৃতীয় প্রজন্মের স্মার্টফোনের তুলনায় এই সংখ্যা প্রায় দ্বিগুণ।

রেকর্ড ভাঙা ফোন বিক্রি
একটি প্রতিবেদন অনুসারে, স্যামসাং বলেছে যে Galaxy Z Fold 3 এবং Galaxy Z Flip 3 এর বিক্রি এক মাসের মধ্যে 2020 সালে বিক্রি হওয়া মোট ফোল্ডেবল ফোনের সংখ্যা ছাড়িয়ে গেছে। রিপোর্ট অনুযায়ী, 2021 সালে ভাঁজযোগ্য ফোনের 7.1 মিলিয়ন ইউনিট বিক্রি হয়েছিল। এই ফ্লিপ এবং ভাঁজ উভয় অন্তর্ভুক্ত. বাজার গবেষণা প্রতিষ্ঠানটি স্যামসাংয়ের ফোল্ডেবল ফোনের তৃতীয় প্রজন্মকে তার কৃতিত্ব দিয়েছে।

আরও পড়ুন- Samsung এর শক্তিশালী অফার, ফ্ল্যাগশিপ ফোনগুলি 4000 টাকার EMI-এ পাওয়া যাচ্ছে

ফোন সমান অনুপাতে পাঠানো হবে
Samsung Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 শিপমেন্টের একই অনুপাত আশা করে 15 মিলিয়ন শিপমেন্ট লক্ষ্যমাত্রা ছাড়াও। প্রতিবেদনে দাবি করা হয়েছে যে স্যামসাং গতবার আরও ক্ল্যামশেল ফোল্ডেবল ফোন পাঠিয়েছে, যার অর্থ মূলত দক্ষিণ কোরিয়ান কোম্পানি গ্যালাক্সি জেড ফোল্ড 4-এর চালান বাড়াতে চাইছে।

চীন থেকে যন্ত্রাংশ কেনা
Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 সংক্রান্ত তৃতীয় গুরুত্বপূর্ণ বিষয় হল Samsung এই বছরের ফোল্ডেবল স্মার্টফোনের উৎপাদন কমিয়েছে এবং পরিবর্তে চীনা সরবরাহকারীদের সংখ্যা বাড়িয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে যে স্যামসাং ইলেকট্রনিক্স ইলেক্ট্রো-মেকানিক্স, পার্টরন, এমসিএনএক্স, ক্যামসিস, পাওয়ার লজিক্স এবং অন্যান্য চীনা কোম্পানির মতো চীনা কোম্পানির কাছ থেকে ক্যামেরা মডিউল সংগ্রহ করছে। বলা হচ্ছে যে দুটি ফোনই জুনের শেষ থেকে ব্যাপকভাবে উৎপাদন করা হবে।

আরও পড়ুন- Samsung গ্রাহকদের জন্য প্রবল ধাক্কা, Galaxy S22 FE স্মার্টফোন লঞ্চ হবে না

বিক্রি শুরু হবে 26শে আগস্ট
যদি গুজব বিশ্বাস করা হয়, Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 উভয়ই একই দিনে 10 আগস্ট লঞ্চ হবে এবং 26 আগস্ট থেকে উভয়ের সাথেই বিক্রি হবে। গ্যালাক্সি জেড ফোল্ড 4 সবুজ, ব্যাজ এবং ফ্যান্টম ব্ল্যাক রঙের বিকল্পগুলিতে আসতে পারে, যেখানে গ্যালাক্সি ফ্লিপ 4 নীল, বোরা বেগুনি, গ্রাফাইট এবং গোলাপী সোনার রঙের বিকল্পগুলিতে আসবে। বলা হচ্ছে এগুলো ছাড়াও কোম্পানি একটি 1TB ফোল্ডেবল স্মার্টফোন পণ্যও প্রস্তুত করছে।


Source link

About sarabangla

Check Also

iQOO 11 Pro স্পেসিফিকেশন এবং রেন্ডার ফাঁস, ডিভাইসটি 2 ডিসেম্বর লঞ্চ হবে

এর আগে iQOO আগেই নিশ্চিত করেছিল যে 11 প্রো 12 GB RAM এবং 512 GB …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *