Breaking News

অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান কি ‘ডন 3’-এ একসঙ্গে আসছেন? ইঙ্গিত দিলেন বিগ বি

বলিউড সোশ্যাল মিডিয়ায় ‘ডন থ্রি’ হওয়ার আলোচনা চলছে বহুদিন ধরেই। এখন এই খবরটিও নিশ্চিত বলে মনে হচ্ছে। ETimes অনুসারে, অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান ‘ডন 3’-এর জন্য একসঙ্গে আসতে পারেন। এই গুঞ্জন শুরু হয়েছিল যখন অমিতাভ বচ্চন ইনস্টাগ্রামে শাহরুখ খানের সাথে একটি অদেখা ছবি শেয়ার করেছিলেন। থ্রোব্যাকে, ‘বিগ বি’ কে 1978 সালে মুক্তি পাওয়া ‘ডন’ ছবির আসল পোস্টারে ‘কিং খান’-এর অটোগ্রাফ দিতে দেখা যায়।

শাহরুখ খানের সঙ্গে অমিতাভ বচ্চন তার ইনস্টাগ্রামে পোস্ট করা এই পুরনো ছবিতে দেখা যায়, দুই সুপারস্টারকে ঘিরেই মানুষ, কিন্তু অমিতাভ ব্যস্ত ‘ডন’-এর একটি বড় পোস্টারে সই করতে। ঠিক আছে, অমিতাভ বচ্চন ওজি ডন হয়েছেন, পরে শাহরুখ খান ফারহান আখতারের ছবিতে একই ভূমিকা পালন করেছিলেন। ‘ডন 2’ বছর আগে মুক্তি পেলেও মানুষ এখনও ‘ডন 3’-এর ঘোষণার অপেক্ষায়। বলাই বাহুল্য, অমিতাভের এই পোস্ট ভক্তদের উত্তেজিত করেছে।

অমিতাভ বচ্চন ডন 3, শাহরুখ খান, বলিউড ফিল্ম, অমিতাভ বচ্চন, অমিতাভ বচ্চন ফিল্ম, অমিতাভ বচ্চনের খবর, শাহরুখ খানের খবর, অমিতাভ বচ্চন, শাহরুখ খানের জন্য ইঙ্গিত দিয়েছেন

(ছবির ক্রেডিট: Instagram @amitabhbachchan)

‘ডন 3’-তে একসঙ্গে আসতে পারেন দুই ডন
অমিতাভ বচ্চন ছবি পোস্ট হওয়ার সাথে সাথে ভক্তরা জানতে আগ্রহী হয়ে ওঠেন ‘ডন 3’ কবে আসছে। এছাড়াও, তিনি বিশ্বাস করেন যে ‘ডন 3’-এ উভয় ডন একসঙ্গে আসতে পারে। এর আগে ‘ডন থ্রি’ ছবির স্ক্রিপ্টের কাজ চলছে বলে খবর পাওয়া গেছে। ঠিক আছে, আমাদের কাছে কোনো নিশ্চিতকরণ আছে যে প্রযোজক এক্সেল এন্টারটেইনমেন্ট প্রকৃতপক্ষে ‘ডন’ এবং ‘ডন 2’-এর সিক্যুয়েলের পরিকল্পনা করছে।

এর মধ্যে এসব খবরও এসেছে
‘ডন 3’-এ সিনিয়র ডন মিস্টার বচ্চন এবং শাহরুখ খান তারপর একসাথে সংযুক্ত করা যেতে পারে। ETimes-এর মতে, এমনও রিপোর্ট করা হয়েছিল যে রণবীর সিংও ছবির প্রযোজকদের তালিকায় ছিলেন, তবে শাহরুখ এবং বিগ বি ছবির জন্য আদর্শ কাস্টিং হবেন। একই সময়ে, 2019 সালে, এমন খবর ছিল যে শাহরুখ ‘ডন 3’ থেকে বেরিয়ে যেতে চেয়েছিলেন কারণ তিনি রাকেশ শর্মার বায়োপিকের অংশ হতে চেয়েছিলেন, কিন্তু যখন সেই প্রকল্পের কাজ বন্ধ হয়ে গেছে, তখন সকলের চোখ এখন ‘ডন’-এর দিকে ফিরে গেছে। 3′ এসেছে।

ট্যাগ: অমিতাভ বচ্চন, শাহরুখ খান


Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *