Breaking News

আন্তর্জাতিক যোগ দিবস 2022: অ্যাপল আইফোন ব্যবহারকারীরা এই অ্যাপগুলির মাধ্যমে নিজেদের ফিট রাখতে পারেন, তালিকা দেখুন

আন্তর্জাতিক যোগ দিবস 2022: ভারত সহ সারা বিশ্বের মানুষ 21শে জুন আন্তর্জাতিক যোগ দিবস 2022 উদযাপন করবে। এই দিনে, লোকেরা তাদের শরীর এবং মনকে সুস্থ রাখতে পাবলিক প্ল্যাটফর্মে জায়গায় জায়গায় যোগ অনুশীলন করবে। গত দুই বছর ধরে করোনা মহামারির কারণে যোগ দিবসে সরকারি অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছিল না। এমন পরিস্থিতিতে এ বছর যোগ দিবস নিয়ে মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা রয়েছে।

প্রকৃতপক্ষে, করোনার সময়কালে, বিপুল সংখ্যক লোককে তাদের স্বাস্থ্যের প্রতি অনেক মনোযোগ দিতে দেখা গেছে এবং তাদের একটি ফিট জীবন অর্জনে সহায়তা করার জন্য, অনেক কোম্পানি বিশেষ ফিটনেস অ্যাপও চালু করেছে। তো চলুন আমরা আপনাকে এমন কিছু সেরা অ্যাপের বৈশিষ্ট্য বলি, যার সাহায্যে আপনি সহজেই আপনার ফিটনেস লক্ষ্য অর্জন করতে পারবেন…

(এছাড়াও পড়ুন- Jio-এর Dhansu প্ল্যান! বিনামূল্যে কলিং এবং 2.5GB ডেটা মাত্র 75 টাকায় পাওয়া যাচ্ছে, এছাড়াও অ্যাপগুলিতে অ্যাক্সেস…)

প্রয়োগ:
প্রজ্ঞান হল এমনই একটি অ্যাপ, যার উদ্দেশ্য হল মানুষকে কঠিন থেকে কঠিন যোগের ভঙ্গিতে সহজে সরানো। এই অ্যাপটি আপনাকে সরাসরি আইফোন এবং অ্যাপল ওয়াচে যোগাসন শেখানোর চেষ্টা করে। Prayoghana অ্যাপটি যোগ শেখানোর জন্য watchOS এবং iOS প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার প্রদর্শন করে। অ্যাপল ওয়াচে, এই অ্যাপটি এক ধরনের, খুব অনন্য অভিজ্ঞতা প্রদান করে।

অ্যাপটি তার ব্যবহারকারীদের অ্যাপল ওয়াচে অডিও স্ট্রিমের মাধ্যমে যোগব্যায়াম করতে শেখায়। আপনার ভঙ্গি মূল্যায়ন করার জন্য প্রয়োগনা অ্যাপটি শরীরের 17 টি জয়েন্টের গতিবিধি ট্র্যাক করে এবং একই সাথে আপনাকে প্রয়োজনীয় সংশোধনের কথা জানায়।

যোগ-যাও
যোগ-গো একটি কাস্টমাইজড ফিটনেস এবং ওজন কমানোর পরিকল্পনা সহ একটি ওয়ার্কআউট অ্যাপ। এতে ব্যবহারকারীরা একটি স্বাস্থ্যকর খাবার ট্র্যাকারও পান। এর সাথে, টোনড বডি তৈরি করার জন্য, কীভাবে আবেগের ভারসাম্য বজায় রাখা যায় এবং জীবনকে সহজ করার জন্য অনেক পদ্ধতি বলা হয়েছে। Yoga-Go হল একটি সহজ হোম-ভিত্তিক যোগ ব্যায়ামের উৎস যা আপনার সময় মাত্র কয়েক মিনিট নেয়।

(এছাড়াও পড়ুন – দরকারী! কিভাবে Android/iPhone-এ যেকোনো ডকুমেন্টের PDF ফাইল তৈরি করবেন, সহজ উপায়)

শহুরে যোগী:
UrbanYogi একটি অ্যাপ যা একটি ধ্যান নির্দেশিকা সহ একটি ব্যক্তিগতকৃত অভিজ্ঞতা প্রদান করে। এর পাশাপাশি প্রতিদিনই মোটিভেশন পাওয়া যায়। নিদ্রা চিকিত্সা এবং ব্যক্তিগতকৃত সুস্থতার কোচিং পায়, যা সমস্ত ব্যবহারকারীর জীবনযাত্রাকে উন্নত করে।

আসানা বিদ্রোহী
ইজি রেবেল এমন একটি অ্যাপ যা ব্যবহারকারীদের জন্য ওয়ার্কআউট এবং যোগব্যায়াম রুটিন প্রদান করে। অ্যাপটির একটি উপযোগী অভিজ্ঞতা রয়েছে যা ব্যবহারকারীদের একাধিক চ্যালেঞ্জ, রুটিন, টিপস সহ ফিটনেস লক্ষ্য পূরণ করতে দেয়।

Cult.Fit
ফিটনেস ফ্রিক মানুষের জন্য এটি একটি খুব জনপ্রিয় অ্যাপ। ওয়ার্কআউট বুকিং ছাড়াও, এটি ওয়ার্কআউট রুটিন, ডায়েট প্ল্যানের মতো ক্রিয়াকলাপও অফার করে। cult.fit এর সাথে, প্রতিটি ওয়ার্কআউট বা ফিটনেস সেশন একটি লক্ষ্য পূরণের জন্য ডিজাইন করা হয়েছে – তা ওজন হ্রাস, কার্ডিওভাসকুলার ব্যায়াম, শক্তি বা স্ট্যামিনা হোক।

ট্যাগ: আন্তর্জাতিক যোগ দিবস, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দি, যোগব্যায়াম


Source link

About sarabangla

Check Also

Oppo A58 5G স্মার্টফোনে পাবেন 50MP ক্যামেরা, ছবি দেখে আপনিও কেনার সিদ্ধান্ত নেবেন

কানেক্টিভিটি ফিচার: ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম, 5জি, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.3, জিএনএসএস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *