Breaking News

‘ঋষভ পন্ত এখনও শিখছেন…’ সাবেক ক্রিকেটার মোহাম্মদ কাইফ তরুণ উইকেটরক্ষককে সমর্থন করেছেন

নতুন দিল্লি. দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়ার দায়িত্ব নিলেন উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত। ভারতীয় দল 5 ম্যাচের সিরিজের প্রথম 2 ম্যাচে হেরেছে কিন্তু তারপরে শক্তিশালী ফ্যাশনে ফিরে এসেছে এবং পরের দুটি ম্যাচ জিতে 2-2 সমতায় পৌঁছেছে। তবে বৃষ্টির কারণে ৫ম ও নির্ধারক টি-টোয়েন্টি ম্যাচ বাতিল হয়ে যায়। এই সিরিজে পান্তের ব্যাটিং খুবই খারাপ ছিল, যার কারণে তাকে নিয়েও প্রশ্ন উঠেছে। টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় পান্তকে রক্ষা করেছেন। এবার প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ কাইফও পান্তকে সমর্থন করেছেন।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এই টি-টোয়েন্টি সিরিজে তরুণ ওপেনার ইশান কিষাণ ও দিনেশ কার্তিক দুর্দান্ত পারফরম্যান্স দেখালেও তত্ত্বাবধায়ক অধিনায়ক। ঋষভ পন্ত একটি ফ্লপ হতে প্রমাণিত. পন্ত সিরিজে 4 ইনিংসে 14.5 গড়ে এবং 105.45 স্ট্রাইক রেটে মাত্র 58 রান করতে পারেন।

আরো দেখুন ইংল্যান্ড সফরে শ্রেয়াস আইয়ারের ভ্রমণ সঙ্গী কে? সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে প্রকাশ করা হয়

এদিকে ভারতের সাবেক ক্রিকেটার ড মোহাম্মদ কাইফ সমর্থন করেছেন পন্তকে। কাইফ বিশ্বাস করেন যে পন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের অংশ হতে পারেন তবে ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে উইকেটরক্ষকের ফর্মে ফেরা গুরুত্বপূর্ণ হবে। কাইফ বলেছেন, ‘পন্থ দলে থাকবেন, তবে ইংল্যান্ড সফর তার জন্য গুরুত্বপূর্ণ হবে। যত তাড়াতাড়ি সম্ভব ফর্মে ফিরতে চান পন্থ। এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে চলেছে এবং সবাই ঋষভ পন্তকে তার সেরা পারফরম্যান্স দেখতে চায়।

কাইফ, যিনি দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ হিসাবেও কাজ করেছেন, তিনি আরও বলেছেন, ‘প্যান্ট এখনও শিখছেন, কারণ তার বয়স 24 বছর। তাদের এখনও অনেক দূর যেতে হবে। রাহুল দ্রাবিড় যা বলেছিলেন তার মতোই কিছু যে আপনি ভাল প্রতিভাবান খেলোয়াড় চান, যারা ভারতের হয়ে ম্যাচ জিততে পারে। পান্ত ভারতের হয়ে এটা করেছেন, তাই তিনি টিম ম্যানেজমেন্টের সমর্থনও পেয়েছেন।

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে, টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও পান্তকে খেলার সংক্ষিপ্ত ফর্ম্যাটে দলের অবিচ্ছেদ্য অংশ হিসাবে বর্ণনা করেছিলেন। পন্থকে এখন ১ জুলাই থেকে বার্মিংহামের এজবাস্টনে অনুষ্ঠিত হতে যাওয়া ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচে উইকেট কিপিংয়ে দেখা যাবে। এরপর ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে।

ট্যাগ: ভারত বনাম সা, ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, মোহাম্মদ কাইফ, ঋষভ পন্ত


Source link

About sarabangla

Check Also

IND vs NZ: নিউজিল্যান্ড সফরের পর বদলে যাবে ভারতীয় ওডিআই দল, দেখা যাবে না সূর্যকুমার-গিল সহ এই ৮ খেলোয়াড়কে

হাইলাইট বাংলাদেশ সফরে ভারতকেও ৩টি ওয়ানডে খেলতে হবে। সিরিজ থেকে ফিরছেন অনেক বড় খেলোয়াড় নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *