Breaking News

SL বনাম AUS: শ্রীলঙ্কার কাছে ওডিআই সিরিজ হারার পর অস্ট্রেলিয়া ধাক্কা খেয়েছে, টেস্ট দলের তৃতীয় খেলোয়াড় চোট পেয়েছেন

নতুন দিল্লি. শ্রীলঙ্কা সফরে আসা অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের ঝামেলা কমার নামই হচ্ছে না। একদিকে শ্রীলঙ্কার কাছে ৫ ওয়ানডে সিরিজ হারতে হয়েছে তাকে, অন্যদিকে একের পর এক চোট পাচ্ছেন খেলোয়াড়রা। আহত খেলোয়াড়দের তালিকায় নতুন নাম ট্রাভিস হেডের। ইনজুরির কারণে শুক্রবার অনুষ্ঠিত হতে যাওয়া পঞ্চম ওয়ানডেতে আর খেলতে পারবেন না হেড। প্রথম ওয়ানডে হারের পর টানা তিন ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে শ্রীলঙ্কা। চতুর্থ ওয়ানডেতে ফিল্ডিং করার সময় হেড হ্যামস্ট্রিংয়ে চোট পান।

ইনজুরির কারণে ২৯ জুন থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলা নিয়েও সংশয় রয়েছে হেডের। শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টেস্ট হবে ২৯ জুন গালে। হেড অস্ট্রেলিয়ার মিডল অর্ডারের প্রাণপ্রাণ এবং গত কয়েক টেস্টে ভালো করছে। এমন পরিস্থিতিতে তার ইনজুরির কারণে টেস্ট সিরিজে অস্ট্রেলিয়ার প্রস্তুতিও ক্ষতিগ্রস্ত হতে পারে। শ্রীলঙ্কার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে চোট পাওয়া অস্ট্রেলিয়ার টেস্ট দলের তৃতীয় খেলোয়াড় তিনি।

ইনজুরিতে পড়েছেন স্মিথ-স্টার্কও
হেডের আগে এই সিরিজে স্টিভ স্মিথ ও মিচেল স্টার্কও চোট পেয়েছিলেন। পঞ্চম ওয়ানডেতেও খেলবেন না স্মিথ ও স্টার্ক। তবে এই দুই খেলোয়াড়কেই নেটে লাল বল নিয়ে অনুশীলন করতে দেখা গেছে। এ থেকে বোঝা যাচ্ছে, এখন তাদের পুরো মনোযোগ টেস্ট সিরিজে।

পঞ্চম ওয়ানডেতে খেলবেন না হেড: ফিঞ্চ
অস্ট্রেলিয়ার ওয়ানডে অধিনায়ক অ্যারন ফিঞ্চ মাথায় চোট নিয়ে বলেছেন, “সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হেডকে পঞ্চম ওয়ানডে থেকে বাইরে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিশেষ করে ম্যাচে আউটফিল্ডে ফিল্ডিং করার কথা মাথায় রেখে। শ্রীলঙ্কার মাটিতে আউট ফিল্ডে রান করা সহজ নয়। টেস্ট সিরিজে সে খেলবে কি না, এ মুহূর্তে নিশ্চিত করে কিছু বলতে পারছি না। তবে শুক্রবার অনুষ্ঠিত হতে যাওয়া পঞ্চম ও শেষ ওয়ানডেতে তাকে পাওয়া যাবে না তা স্পষ্ট।

ভূমিকম্পে সর্বস্ব হারানো নিরীহদের ছবি শেয়ার করলেন রশিদ খান, মানুষের কাছে বিশেষ আবেদন

‘কোচ’-এর জন্মদিনে মহেন্দ্র সিং ধোনি এলেন, উপহারে দিলেন বিশেষ উপহার; ভিডিও দেখা

টেস্ট দলে অস্ট্রেলিয়ার কোনো ব্যাকআপ ব্যাটসম্যান নেই। এমতাবস্থায় মিডল অর্ডারে হেড বদলাতে পারেন মিচেল মার্শ ও উইকেটরক্ষক জশ ইঙ্গলিস।

ট্যাগ: অস্ট্রেলিয়া, অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা, স্টিভ স্মিথ, ট্র্যাভিস হেড


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *