Breaking News

মাধুরী দীক্ষিতের চমকপ্রদ প্রকাশ, বললেন আগের আর আজকের বলিউডের মধ্যে পার্থক্য কী?

মাধুরী দীক্ষিত (মাধুরী দীক্ষিত) এক কথোপকথনের সময় বলিউডে তার এখন পর্যন্ত যাত্রার কথা জানিয়েছেন। তিনি বলেন, তারপর থেকে এখন পর্যন্ত বলিউডে কী কী পরিবর্তন এসেছে? অভিনেত্রী জানান, আগে তিনি একই সঙ্গে ৩ থেকে ৫টি ছবিতে কাজ করতেন।

মাধুরী একটি নিউজ পোর্টালকে বলেন, একেক প্রজন্মের চলচ্চিত্র তারকাদের একেক রকম সমস্যা থাকে। তিনি যখন শুরু করেন, তখন ইন্ডাস্ট্রিতে খুব বিশৃঙ্খল অবস্থা ছিল। পরিকল্পনা অনুযায়ী কিছুই হয়নি। গল্পটা কেমন হবে তা জানলেও সংলাপ সম্পর্কে তিনি সচেতন ছিলেন না। কবে ছবিটির শুটিং হবে তাও জানা যায়নি। তখনও তিনি ভালো ভালো চলচ্চিত্র নির্মাণ করতেন।

মাধুরী: আজ চলচ্চিত্র প্রযোজনার কাজ বেশ আয়োজন

মাধুরী আরও বিশদভাবে বলেন যে আজ চলচ্চিত্র নির্মাণের প্রক্রিয়া খুবই নিয়মতান্ত্রিক। প্রতিটি প্রকল্পের জন্য একটি বাজেট হয় এবং সবাই জানে কত দিনে তারা সিনেমার শুটিং করতে যাচ্ছেন। স্ক্রিপ্ট, লুক এবং কস্টিউম আগে থেকেই প্রস্তুত। মাধুরী বলেন, এই ধরনের সেটআপ থেকে অভিনেতারা অনেক উপকৃত হন। ছবির সেটে সব জায়গায় নারীরা উপস্থিত।

মাধুরী যখন একদিনে অনেক শিফটে কাজ করতেন

মাধুরী দীক্ষিত ‘দেবদাস’, ‘দিল তো পাগল হ্যায়’-এর মতো বিখ্যাত ছবির অংশ ছিলেন। তিনি আরও বলেন যে আজ অভিনেতারা একবারে একটি মাত্র ছবি করতে পারছেন। তিনি তার সমস্ত শক্তি একটি ছবিতে লাগান, যেখানে তিনি একবারে 3 থেকে 5টি চলচ্চিত্র করতেন। এমনকি তিনি একদিনে ডাবল বা ট্রিপল শিফট করতেন।

‘দ্য ফিল্ম স্টার’ অ্যালবামে কাজ করছেন

কাজের ফ্রন্টে, মাধুরী কিছুক্ষণ আগে ‘ফাইন্ডিং অনামিকা’ দিয়ে তার ওটিটি আত্মপ্রকাশ করেছিলেন, যার জন্য অভিনেত্রী দর্শক এবং সমালোচকদের কাছ থেকে একইভাবে প্রশংসা পেয়েছিলেন। বর্তমানে তিনি তার প্রথম অ্যালবাম ‘দ্য ফিল্ম স্টার’-এর কাজ করছেন। মাধুরী দীক্ষিত বেশ মেধাবী। গানেও নিজের প্রতিভার পরিচয় দিচ্ছেন তিনি।

ট্যাগ: বলিউড, মাধুরী দীক্ষিত


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *