Breaking News

Jio এবং Digibox অংশীদারিত্ব! এখন ব্যবহারকারীরা Jio ফটোর জন্য আরও 10GB স্পেস পাবেন

ব্যাঙ্গালোর। জিও প্ল্যাটফর্ম লিমিটেড, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিজিটাল পরিষেবা শাখা, এবং ভারতীয় ফাইল স্টোরেজ এবং শেয়ারিং প্ল্যাটফর্ম ‘ডিজিবক্স’ নতুন স্টোরেজ সমাধান বিকাশের জন্য অংশীদারিত্ব করেছে। এর মাধ্যমে, Jio-এর বর্তমান এবং ভবিষ্যতের ব্যবহারকারীদের ক্লাউড স্টোরেজ পরিষেবার চাহিদা মেটানো হবে। এই অংশীদারিত্বের সাথে সম্প্রতি চালু হওয়া 20 GB স্টোরেজ স্পেস ছাড়াও, ব্যবহারকারীরা Jio Photos অ্যাপের মাধ্যমে সাইন আপ করার সময় Digibox-এ 10 GB অতিরিক্ত স্পেস পাবেন। নিবন্ধিত ব্যবহারকারীরা এখানে তাদের নিজস্ব ফোল্ডার তৈরি করতে পারে, এতে ফটো আপলোড করতে পারে, তাদের স্মার্টফোন থেকে তাৎক্ষণিকভাবে ফটো এবং ভিডিও শেয়ার করতে পারে এবং বিভিন্ন ফরম্যাটের ফাইল এক জায়গায় সংরক্ষণ করতে পারে।

Jio ব্যবহারকারীরা এখন স্বয়ংক্রিয় সিঙ্ক চালু করে তাদের ব্যক্তিগত ডেটা সংরক্ষণ করতে পারবেন। এর সাথে, এতে রাখা সবকিছু সহজেই Jio সেট-টপ বক্সে দেখা যাবে।

Jio ক্লাউডে কন্টেন্ট অ্যাক্সেস করা যাবে
Jio সেট-টপ বক্স ব্যবহারকারীরা তাদের Digibox অ্যাকাউন্ট Jio Photos অ্যাপের সাথে লিঙ্ক করতে পারেন, যা প্রতিটি Jio সেট-টপ বক্সে প্রিলোড করা থাকে। এটির মাধ্যমে, তিনি তার ব্যক্তিগত ছবি এবং ভিডিও আপলোড এবং অ্যাক্সেস করতে পারেন। Jio সেট-টপ বক্সে, ব্যবহারকারীরা Google Photos, Jio ক্লাউডের মতো বিভিন্ন ক্লাউড স্টোরেজের সামগ্রী অ্যাক্সেস করতে পারেন।

এর সাথে, তিনি জিও সেট-টপ বক্সে ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করা সামগ্রী সংরক্ষণ করতে পারেন। এই সমস্ত বিষয়বস্তু একই স্থানে বা একই স্থানে নিয়মতান্ত্রিক পদ্ধতিতে সংগ্রহ করা হয়। কিছু ফটো এবং ভিডিও গ্রুপ করার জন্য ফেসিয়াল রিকগনিশনও রয়েছে। যখন ব্যবহারকারী তার ডিজিবক্স অ্যাকাউন্টে Jio Photos অ্যাপ যোগ করেন, তখন ডিজিবক্সের সমস্ত ফটো এবং ভিডিও ট্যাবগুলিতে তালিকাভুক্ত এবং সংগঠিত হয়, যা দেখতে এবং অ্যাক্সেস করা সহজ।

অর্ণব মিত্র, সিইও, ডিজিবক্স বলেছেন, “আমরা Jio প্ল্যাটফর্মের সাথে আমাদের নতুন অংশীদারিত্বের জন্য অত্যন্ত উত্তেজিত। এই অংশীদারিত্ব আমাদের নতুন ডিজিটালভাবে সক্রিয় গ্রাহকদের কাছে আমাদের মালিকানাধীন প্রযুক্তি সরবরাহ করতে সাহায্য করবে। আমরা ভোক্তাদের যে স্টোরেজ স্পেস দিচ্ছি তা দেখে, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে আমাদের কাছে একটি সম্পূর্ণ গেম চেঞ্জিং সার্ভিস এবং প্ল্যাটফর্ম আছে যা কেউ মেলে না।

এই কারণে Jio ব্যবহারকারীরা অনেক উপকৃত হবেন। ডিজিবক্স দেশের বৃহত্তম এবং দ্রুত বর্ধনশীল ডিজিটাল ব্যবসার জন্য আমাদের পছন্দের অংশীদারের সাথে অংশীদারিত্ব করতে আগ্রহী। এই অংশীদারিত্বটি শুধুমাত্র API-এর একীকরণের চেয়ে বেশি। Jio এবং Digibox উভয়েরই বিভিন্ন প্রতিভা ভারতে ক্লাউড স্টোরেজ এবং ব্যবহারযোগ্যতা পরিবর্তন করার একটি সাধারণ লক্ষ্য নিয়ে একত্রিত হয়েছে।

কিরণ থমাস, সিইও, জিও প্ল্যাটফর্মস লিমিটেড বলেছেন, “আমরা মেড ইন ইন্ডিয়া স্টোরেজ প্ল্যাটফর্ম ডিজিবক্সের সাথে অংশীদারিত্বের জন্য অত্যন্ত উত্তেজিত। আমরা বিশ্বাস করি যে তাদের অফারগুলি নিরাপদ, দ্রুত, স্বজ্ঞাত এবং বিশ্বমানের। এই ইন্টিগ্রেশনগুলি সমস্ত Jio ব্যবহারকারীদের জন্য একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদান করবে যারা অতিরিক্ত স্টোরেজ সমাধান খুঁজছেন। এখন অতিরিক্ত জায়গা সহজেই অর্জিত হতে পারে। (অস্বীকৃতি:- নিউজ 18 হিন্দি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কোম্পানি নেটওয়ার্ক18 মিডিয়া অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের একটি অংশ। নেটওয়ার্ক 18 মিডিয়া অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের মালিকানাধীন।)

ট্যাগ: জিও, প্রযুক্তির খবর


Source link

About sarabangla

Check Also

iQOO 11 Pro স্পেসিফিকেশন এবং রেন্ডার ফাঁস, ডিভাইসটি 2 ডিসেম্বর লঞ্চ হবে

এর আগে iQOO আগেই নিশ্চিত করেছিল যে 11 প্রো 12 GB RAM এবং 512 GB …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *