Breaking News

বিনোদন টপ-৫: ‘এক ভিলেন রিটার্নস’ ট্রেলার মুক্তি পেয়েছে, ‘ক্যাপসুল গিল’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন অক্ষয় কুমার

বিনোদন টপ-৫: বলিউড অভিনেতা জন আব্রাহাম ও অর্জুন কাপুরের বহুল প্রতীক্ষিত ছবি ‘এক ভিলেন রিটার্নস’-এর ট্রেলার কিছুক্ষণ আগে মুক্তি পেয়েছে। এই ছবিতে মুখ্য অভিনেত্রী হিসেবে দেখা যাবে দিশা পাটানি ও তারা সুতারিয়াকে। (পুরো খবর পড়ুন)

অক্ষয় কুমার একটি ছবির কাজ শেষ না হলে অন্য ছবিতে কাজ করার জন্য প্রস্তুত হন তারা। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবিটি। এর পাশাপাশি, অক্ষয় তার পরবর্তী ছবি ‘রক্ষা বন্ধন’-এর প্রচারে ব্যস্ত, যা এই বছরের 11 আগস্ট মুক্তি পেতে চলেছে। এরই মধ্যে অভিনেতার নতুন প্রজেক্ট ঘোষণা করা হয়, যেটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। (পুরো খবর পড়ুন)

কিয়ারা আদভানি গত এক বছর ধরে (কিয়ারা আদভানির) ব্যক্তিগত জীবন নিয়ে অনেক জল্পনা চলছে। আলোচনা রয়েছে যে কিয়ারা শেরশাহ সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে ডেট করছেন, তবে দুজনেই তা স্বীকার করেননি। এর আগেও আলোচনা ছিল দুজনেরই বিচ্ছেদ হয়েছে। এ নিয়ে দুই শিল্পীকেই প্রশ্ন করা হয়। এক সাক্ষাৎকারে এসব গুজব ও খবরের জবাব দিয়েছেন কিয়ারা। (পুরো খবর পড়ুন)

মল্লিকা শেরাওয়াত মল্লিকা শেরাওয়াত এবং রজত কাপুর অভিনীত ‘আরকে/আরকেওয়াই’ ছবিটি 22 জুলাই বড় পর্দায় মুক্তি পাবে। একই দিনে মুক্তি পাচ্ছে রণবীর কাপুরের ‘শমশেরা’ও। আজ ‘RK/RKAY’-এর নির্মাতারা ছবিটির একটি নতুন ট্রেলার প্রকাশ করেছেন, যা একটি চলচ্চিত্রের চিত্রগ্রহণের পিছনের গল্পটি দেখায়। ‘RK/RKAY’-এ আরও অভিনয় করেছেন রণবীর শোরে এবং কুবরা সাইত। (পুরো খবর পড়ুন)

বরুণ ধাওয়ান আজকাল তিনি তার ‘জুগ জুগ জিও’ ছবির জন্য খবরে রয়েছেন। এই ছবিতে রয়েছেন কিয়ারা আদভানি, অনিল কাপুর ও নীতু কাপুর। অন্যদিকে, নীতুর পুত্রবধূ এবং বরুণের ভালো বন্ধু আলিয়া ভাট কিছুদিন আগে তার গর্ভধারণের কথা জানিয়েছিলেন। এ নিয়ে নিজের স্টাইলে আলিয়াকে অভিনন্দন জানান বরুণ। (পুরো খবর পড়ুন)

ট্যাগ: বিনোদন, বিনোদনের খবর.


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *