Breaking News

‘জুগজুগ জিও’ বক্স অফিস কালেকশন: ‘জুগ জুগ জিও’ জ্বলে উঠছে, জেনে নিন এখন পর্যন্ত মোট আয়

‘জুগজুগ জিয়ো’ বক্স অফিস কালেকশন: বক্স অফিসের বাজার আবার ট্র্যাকে ফিরে এসেছে বলে মনে হচ্ছে। প্রতিদিনই কোনো না কোনো ছবি বক্স অফিসে চমক দেখায়। আমরা কার্তিক আরিয়ানের ছবি ‘ভুল ভালাইয়া 2’ বা বরুণ ধাওয়ানের ছবি ‘জুগ জুগ জিও’ নিয়ে কথা বলি। আজকাল বক্স অফিসে দেখা যাচ্ছে ‘জুগ জুগ জিও’।

রাজ মেহতা পরিচালিত ‘জুগ জুগ জিও’ ছবিটি গত মাসের 24 জুন প্রেক্ষাগৃহে নক করেছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ এক টুইট বার্তায় এই ছবির বক্স অফিস কালেকশনের তথ্য দিয়েছেন। তারান টুইট করেছেন যে ছবিটি এখনও পর্যন্ত মোট 61.44 আয় করতে পেরেছে। সেই সঙ্গে বিশ্বব্যাপী ১০০ কোটির অঙ্কও ছুঁয়েছে ছবিটি।

জুগ জুগ জিও, জুগ্জগ জিও, জুগ জুগ জিও বক্স অফিস, জুগজুগ জিও বক্স অফিস কালেকশন

টুইটার প্রিন্টশট

যদি ‘ভুল ভাইয়া 2’ বক্স অফিসে ব্লকবাস্টার হয় এবং ‘দির্ঘজীবি হও’ চলচ্চিত্র সম্পর্কে কথা বললে, এতে একটি জিনিস কমন এবং তা হ’ল দুটি ছবিতেই কিয়ারা আদভানি রয়েছেন প্রধান অভিনেত্রী। গত কয়েকদিন ধরে দর্শকদের হৃদয়ে রাজত্ব করতে দেখা যাচ্ছে কিয়ারাকে। তাই এই দুটি ছবির সাফল্যে কিয়ারারও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

জুগ জুগ জিও, জুগ্জগ জিও, জুগ জুগ জিও বক্স অফিস, জুগজুগ জিও বক্স অফিস কালেকশন

টুইটার প্রিন্টশট

অন্যদিকে, ‘জুগ জুগ জিও’ ছবির সাফল্যের পিছনে নীতু কাপুর, অনিল কাপুর এবং মনীশ পল সমানভাবে রয়েছেন, কারণ বরুণ এবং কিয়ারা যেভাবে ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন, নীতু অনিল কাপুর এবং মনীশ তাদের নিজ নিজ ভূমিকার প্রতি সুবিচার করতেও দেখা গেছে।

ট্যাগ: কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *