Breaking News

বিনোদন শীর্ষ-5: করণ জোহর বন্যা কবলিত আসামকে সাহায্য করেছেন, ট্রল করেছেন ছাভি মিত্তাল, একজন ব্যবহারকারী আটকে পড়েছেন

আসাম বন্যা: আসাম আজ বন্যার কবলে পড়েছে। এমন পরিস্থিতিতে রাজ্যকে সাহায্য করতে এগিয়ে আসছেন অনেকেই। আসামকে সাহায্য করতে এগিয়ে এসেছেন অনেক সেলিব্রিটিও। সম্প্রতি, আমির খান বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলির জন্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে 25 লাখ অনুদান দিয়েছেন। তাঁর পরে, এখন করণ জোহর আসামের বন্যা ত্রাণ কাজে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। চলচ্চিত্র নির্মাতা রাজ্যকে সাহায্য করার জন্য 11 লাখ টাকা দান করেছেন। (পুরো খবর পড়ুন)

টেলিভিশন অভিনেত্রী ছাভি মিত্তাল সম্প্রতি প্রকাশ করেছিলেন যে তিনি ক্যান্সারে ভুগছিলেন। এরপর থেকে, ছাভি তার ক্যান্সারের চিকিৎসা নিয়ে বেশ সোচ্চার। চলতি বছরের এপ্রিলে ছাভি মিত্তালের একটি গুরুত্বপূর্ণ ক্যান্সার অস্ত্রোপচারও হয়েছিল। অভিনেত্রী প্রায়শই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে স্তন ক্যান্সারের সাথে তার যুদ্ধ সম্পর্কে আপডেটগুলি ভাগ করে নিচ্ছেন। যাইহোক, সম্প্রতি যখন অভিনেত্রী ক্যান্সারের অস্ত্রোপচারে তার ব্যথা বর্ণনা করে একটি পোস্ট শেয়ার করেছেন, তখন একজন ব্যবহারকারী মিত্তালের পোস্টে মন্তব্য করেছেন এবং তাকে ট্রোল করার চেষ্টা করেছেন। (পুরো খবর পড়ুন)

ডাঃ অরোরা: যাদুবিদরা অতীন্দ্রিয় রোগ সম্পর্কিত সমস্ত সমস্যা নিরাময়ে আসছেন। ওয়েব সিরিজের ট্রেলার (Dr Arora: Gupt Rog Visheshagya Trailer) অবশেষে মুক্তি পেয়েছে, যার মাধ্যমে একটি সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে। সিরিজটির ট্রেলারও বেশ মজার। ওয়েব সিরিজে প্রধান চরিত্রে দেখা যাবে কুমুদ মিশ্রকে। Sony Liv-এর নতুন ওয়েব সিরিজে, কুমুদ মিশ্রকে জাদুবিদ ডক্টর অরোরার ভূমিকায় দেখা যাবে। (পুরো খবর পড়ুন)

RK/RKAY নতুন পোস্টার: রজত কাপুরের আসন্ন ফিল্ম ‘আরকে/আরকেওয়াই’-এর জন্য একটি নতুন ধরণের ট্রেলার উন্মোচন করার পরে, নির্মাতারা দর্শকদের কাছে ছবিটির একটি আকর্ষণীয় অথচ অদ্ভুত পোস্টার নিয়ে এসেছেন। বহুমুখী এই পোস্টারটিতে একটি মজার যাত্রার গল্প তুলে ধরা হয়েছে, যা দর্শকরা ছবিটিতে দেখতে পাবেন। (পুরো খবর পড়ুন)

আর মাধবন আজকাল তিনি তার ‘রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট’ ছবির কারণে আলোচনায় রয়েছেন। মাধবনের প্রথম পরিচালনায় অভিষেক চলচ্চিত্র সমালোচকদের পাশাপাশি প্রবীণ অভিনেতাদের দ্বারা প্রশংসিত হয়েছে। ‘রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট’কে অবশ্যই দেখার মতো চলচ্চিত্র হিসাবে বর্ণনা করে, অনেক অভিনেতা বলেছেন যে তরুণদের অবশ্যই এই ছবিটি দেখতে হবে। সম্প্রতি, রজনীকান্ত টুইট করে ছবিটি এবং আর মাধবনের প্রশংসা করেছেন। (পুরো খবর পড়ুন)

ট্যাগ: বিনোদন, বিনোদনের খবর.


Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *