Breaking News

Zebronics ব্লুটুথ কলিং সহ সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচ চালু করেছে, ডেটাও সংরক্ষণ করবে

নতুন দিল্লি. আজ আপনাকে ব্লুটুথ কলিং বৈশিষ্ট্য সহ একটি স্মার্টওয়াচ কিনতে বিপুল পরিমাণ অর্থ প্রদান করতে হবে। যদিও কিছু কোম্পানি আছে যারা এই বৈশিষ্ট্যটিকে সাশ্রয়ী করার চেষ্টা করছে, তাদের মধ্যে একটি হল ব্র্যান্ড Zebronics, যেটি মাত্র 1,999 টাকায় ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ অফার করছে। ইলেকট্রনিক ব্র্যান্ড জেব্রোনিক্স একটি নতুন স্মার্টওয়াচ ড্রিপ লঞ্চ করেছে, যাতে ব্লুটুথ কলিংয়ের বৈশিষ্ট্য দেওয়া হয়েছে।

কোম্পানি আজ দুপুর 12 টায় Amazon India এর মাধ্যমে Zebronics Drip Watch চালু করেছে। এটি তিনটি সিলিকন স্ট্র্যাপ রঙের বিকল্পের সাথে আসে – কালো, নীল এবং সাদা এবং দুটি ধাতব স্ট্র্যাপ – কালো এবং সাদা। এই স্মার্টওয়াচটি সম্ভবত একমাত্র পণ্য এবং Zebronics সম্ভবত একমাত্র কোম্পানি যেটি 2,000 টাকার নিচে ব্লুটুথ কলিং অফার করে।

1.69-ইঞ্চি টাচ ডিসপ্লে
ইনকামিং কল নোটিফিকেশন ছাড়াও, আপনি কল নিতে পারেন, কল কাটাতে পারেন এবং সরাসরি আপনার কব্জি থেকে এটিকে মিউট/আনমিউট করতে পারেন। ঘড়িটিতে রয়েছে 1.69-ইঞ্চি টাচ ডিসপ্লে। এর সারা শরীরে মেটাল ব্যবহার করা হয়েছে। ডিসপ্লে সূর্যের আলোতেও ভালো পারফর্ম করে। স্মার্টওয়াচে অনেক ফিটনেস ফিচারও দেওয়া হয়েছে। ঘড়িটিতে 10টি অন্তর্নির্মিত ঘড়ির মুখ রয়েছে এবং আপনি স্মার্টফোন অ্যাপ থেকে 100+ ঘড়ির মুখ থেকে বেছে নিতে পারেন।

আরও পড়ুন- বড় স্ক্রীন সহ Mi স্মার্ট ব্যান্ড লঞ্চ হয়েছে, 12 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাবেন

100+ স্পোর্ট মোড
স্বাস্থ্য এবং ফিটনেস ট্র্যাকিং সম্পর্কে কথা বলতে, ব্র্যান্ডটি হার্ট রেট পর্যবেক্ষণ, রক্তচাপ, SpO2, ঘুম ট্র্যাকিং সহ 100+ স্পোর্ট মোড যুক্ত করেছে। গত ৫ দিনের ট্র্যাকিং ডেটা স্মার্টওয়াচেই সংরক্ষণ করা হবে। অতএব, আগের দিনে আপনি কত ক্যালোরি পোড়ালেন তা অন্য কোথাও পরীক্ষা করার দরকার নেই। স্মার্টওয়াচ 5 দিন পর্যন্ত ডেটা সংরক্ষণ করতে পারে। এই ঘড়িটি 4টি অন্তর্নির্মিত গেম এবং 8টি মেনু UI সহ আসে।

ঘড়ির দাম
স্মার্ট ফিটনেস ওয়াচ ড্রিপ ৫টি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। এই নীল, বেইজ, সিলিকন চাবুক কালো; ধাতব স্ট্র্যাপের সাথে কালো এবং সিলভার রঙে আসে। স্মার্টওয়াচটির দাম 1,999 টাকা, এর মেটাল স্ট্র্যাপ সংস্করণটি 2,399 টাকায় কেনা যাবে। এটি amazon.in-এ পাওয়া যাবে।


Source link

About sarabangla

Check Also

Oppo A58 5G স্মার্টফোনে পাবেন 50MP ক্যামেরা, ছবি দেখে আপনিও কেনার সিদ্ধান্ত নেবেন

কানেক্টিভিটি ফিচার: ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম, 5জি, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.3, জিএনএসএস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *