Breaking News

ভিডিও: রণবীর কাপুর নিজেকে ভাজালেন, ফ্লপ ছবি থেকে নিজের বিয়ে নিয়ে মজা করলেন

‘কফি উইথ করণ’ এবং ‘দ্য কপিল শর্মা শো’ এমন দুটি টক শো যেখানে চলচ্চিত্র তারকাদের প্রায়ই তাদের হৃদয়ের কথা বলতে দেখা যায়। কিন্তু একদিকে যেখানে দ্য কপিল শর্মা শো বন্ধ হয়ে গেছে, সেখানে করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ উপস্থিত হতে অস্বীকার করেছেন রণবীর কাপুর। এমন পরিস্থিতিতে, রণবীর কাপুর তার আসন্ন ছবি ‘শামশেরা’-এর প্রচারের জন্য নিজের শো শুরু করেছেন, যার নাম ‘দ্য আদার কাপুর শো’। রণবীরের এই মজার ভিডিওটি যশ রাজ ফিল্মস তার ইউটিউব চ্যানেলে কিছুক্ষণ আগে শেয়ার করেছে।

আজকাল অনেক অভিনেতা কমেডি ভিডিও তৈরি করতে এবং তাদের চলচ্চিত্র প্রচার করতে সোশ্যাল মিডিয়া প্রভাবশালীদের সাথে সহযোগিতা করেন। তবে ‘শামশেরা’-এর জন্য দুই ধাপ এগিয়ে গেছেন রণবীর কাপুর। তাকে নিজে থেকেই সাক্ষাৎকার দিতে দেখা যায়। এই ভিডিওতে রণবীরকে ‘কলঙ্ক’ এবং ‘সড়ক 2’-এর মতো ফ্লপ ছবিগুলি নিয়ে মজা করতে দেখা যাচ্ছে শুধু নিজের নয়, তার স্ত্রী আলিয়া ভাটেরও। রোস্টিং একটি কমেডির স্টাইল এবং এটি আগেও অনেকবার দেখা গেছে, তবে আপনি যদি রণবীরের এই ভিডিওটি দেখেন তবে নিজেকে ভাজানোর এই স্টাইলটি আপনার হৃদয় জয় করবে।

রণবীর, যিনি ভিডিওতে সাক্ষাৎকার দিয়েছেন, রণবীর কাপুরকে জিজ্ঞেস করেছেন, ‘কারণ তার চলচ্চিত্র জগ্গা জাসুস-এর ঋণ বাকি আছে, তাই তিনি কম করেছেন। বাজেট ছোট একটা বিয়ে হয়েছে। সেই সঙ্গে তিনি প্রশ্ন করেন, ‘রকেট সিং-এর সংগ্রহ দেখে প্রযোজক সকেট সিং-এ আঙুল তুলেছেন এটা কতটা সত্য।’ অভিনেতা রণবীরের প্রতিক্রিয়া দেখার মতো।

আপনিও দেখুন মজার এই ভিডিওটি।

‘শমশেরা’ ছবিতে বলির ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। এই ছবিতে রণবীরের সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বাণী কাপুর ও সঞ্জয় দত্তকে। ২২শে জুলাই মুক্তি পাচ্ছে শামশেরা।

ট্যাগ: আলিয়া ভাট, রণবীর কাপুর, শমশেরা


Source link

About sarabangla

Check Also

বক্স অফিস ফ্লপ নিয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকী বললেন- ‘চলচ্চিত্র চলুক আর না চলুক, নওয়াজউদ্দিন সিদ্দিকী চলবেই’

মুম্বই: নওয়াজউদ্দিন সিদ্দিকী তিনি একজন পাকা অভিনেতা, তার অভিনয় দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *