Breaking News

মন দিয়ে বসুন, এবার এই সিরিজে জ্বলে উঠবেন আরশদীপ সিং

নতুন দিল্লি: দেশের 23 বছর বয়সী তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং, যিনি গত দুই মৌসুম ধরে আইপিএলে দোলা দিয়ে চলেছেন, গতকাল ইংল্যান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিক অভিষেকের সুযোগ পেয়েছিলেন। তরুণ ফাস্ট বোলার অভিষেক ম্যাচেই মিতব্যয়ী বোলিং করার সময় দুটি উইকেট নিয়ে দুর্দান্তভাবে তার টি-টোয়েন্টি ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি তার প্রথম T20 আন্তর্জাতিক ম্যাচে মোট 3.3 ওভার বল করেছিলেন। এই সময়ে, 5.14 ইকোনমিতে মাত্র 18 রান খরচ হয়েছিল। অভিষেক ম্যাচেই প্রশংসনীয় পারফরম্যান্সের পর চারিদিকে প্রশংসিত হচ্ছেন তিনি।

অভিষেক ম্যাচে দাপট দেখালেও পরের দুই ম্যাচে আরশদীপ সিংকে মাঠে দেখা যাবে না। আসলে, দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের জন্য নির্বাচিত ভারতীয় দলে সিংকে অন্তর্ভুক্ত করা হয়নি। এজবাস্টন টেস্টে ভারতীয় দলের দায়িত্ব নেওয়া তারকা ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ থেকে দলে ফিরছেন। এমন পরিস্থিতিতে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের বাইরে রাখা হয়েছে আরশদীপকে।

আরও পড়ুন- ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে আফ্রিকান দল বড় ধাক্কা খেয়েছে, তিন ফরম্যাট থেকেই অবসর নিলেন ওপেনার

তবে আশা করা হচ্ছে ওয়ানডে সিরিজে আবারও মাঠে নামতে পারেন তিনি। কারণ ওয়ানডে সিরিজের সব ম্যাচের জন্য সম্ভাব্য খেলোয়াড়ের তালিকায় স্থান পেয়েছেন তিনি। 12 জুলাই থেকে 17 জুলাই পর্যন্ত ওয়ানডে সিরিজের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে।

আমরা আপনাকে বলি যে বর্তমানে, আরশদীপ সিংকে দলে ডেথ ওভারের বিশেষজ্ঞ বোলার হিসাবে দেখা হচ্ছে। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে নতুন বলে মিতব্যয়ী বোলিংও করেছিলেন তিনি। আইপিএল 2022-এ তার দুর্দান্ত পারফরম্যান্সের পরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য আর্শদীপকে ভারতীয় দলে নির্বাচিত করা হয়েছিল। যদিও সে সময় তিনি খেলার সুযোগ পাননি। আয়ারল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল, কিন্তু এখানেও তিনি মাঠে নামার সুযোগ পাননি।

ট্যাগ: আরশদীপ সিং, ভারত বনাম ইংল্যান্ড


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *