Breaking News

‘লাল সিং চাড্ডা’-এর উন্মাদনা দেখা যাচ্ছে না, বিপাকে শাহরুখকে সাহায্য করবেন আমির খান?

আমির খান (আমির খান) এর ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেতে চলেছে 11 আগস্ট। মে মাসে আইপিএল ফাইনালের সময় এই ছবির ট্রেলারটি ব্যাপকভাবে শেয়ার করা হয়েছিল। ট্রেলার প্রকাশের সময় ছবিটি নিয়ে তুমুল আলোচনা হলেও কিছুদিনের মধ্যেই ছবিটির ক্রেজ কমতে শুরু করে। আসলে, একটি ছবি বক্স অফিসে ধামাচাপা দেওয়ার জন্য, ‘লাল সিং চাড্ডা’ নিয়ে যতটা জোরে আলোচনা করা উচিত, ততটা আলোচনা হচ্ছে না। এর জেরে আমির খানকে খুব বিরক্ত দেখাচ্ছে।

বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইডের এক প্রতিবেদনে বলা হয়েছে, এখন পর্যন্ত গণিত অনুযায়ী, আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’ ওপেনিংয়ে 20 কোটি টাকা আয় করতে পারে। এই কালেকশন ভালো, তবে ছবির বাজেট, আমিরের স্টারডম এবং গত 3 বছর ধরে ছবিটির জন্য তৈরি পরিবেশের তুলনায় এটি কিছুটা কম। ছবির সঙ্গে যুক্ত সূত্রগুলো বলছে, এই দুর্বলতা মেটাতে আমির এখন তার মার্কেটিং বই থেকে সব কৌশল চেষ্টা করছেন।

পরিবর্তন আনা হবে ছবির ট্রেলারে
মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ছবিটি দুর্বল সাড়া পাচ্ছে। আমির খান আর ছবিটির টিম অবশ্যই কিছুটা টেনশনে ছিল, তবে এখন তারা দর্শকদের পছন্দ-অপছন্দকে গুরুত্বের সাথে নিয়েছে। এই কারণেই এখন ছবিটি এবং এর ট্রেলারে কিছু পরিবর্তন করে এটিকে আরও জীবন্ত করার চেষ্টা চলছে। এর পাশাপাশি চলচ্চিত্রের বিপণন কৌশলেও কিছু প্রয়োজনীয় পরিবর্তন আনা হচ্ছে।

‘লাল সিং চাড্ডা’ ছবিতে শাহরুখ খান!
এই সিকোয়েন্সের প্রথম জিনিস ‘লাল সিং চাড্ডা’ থেকে। শাহরুখ খান (শাহরুখ খান) এর কিছু ছবি শেয়ার করছি। এটি একটি স্বতন্ত্র সুবিধা আছে. আসলে, ভক্তরা শাহরুখ খানের ‘জওয়ান’ এবং ‘পাঠান’ নিয়ে বেশ উচ্ছ্বসিত এবং আমির এবং শাহরুখকে কখনও একসঙ্গে দেখা যায়নি। এমন পরিস্থিতিতে তাদের সঙ্গে ছবি মানুষের মধ্যে ‘লাল সিং চাড্ডা’কে কিছুটা শক্তি দিতে পারে।

এগুলি ছাড়াও আমিরকে ক্রিকেট ম্যাচের সময়ও ছবিটির প্রচার করতে দেখা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও বেশি সংখ্যক মানুষকে চলচ্চিত্রে আনার চেষ্টা করা হবে।

ট্যাগ: আমির খান, লাল সিং চাড্ডা, শাহরুখ খান


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *