Breaking News

কফি উইথ করণ সিজন 7: জাহ্নবী কাপুর সারা আলি খানের সাথে ‘গোয়া’ ট্রিপের গোপনীয়তা প্রকাশ করেছেন!

করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ সিজন 7 (জাহ্নবী কাপুর) এর প্রথম পর্বে, রণবীর সিং এবং আলিয়া ভাটকে তাদের আসন্ন ছবিতে তাদের বিয়ের বিষয়ে কথা বলতে দেখা গেছে। প্রথম পর্বে মানুষ অনেক পছন্দ করেছে এবং দ্বিতীয় পর্বে আবারও নতুন এক জুটি ‘বন্ধু’ দেখতে যাচ্ছেন। এই সিজনের দ্বিতীয় পর্বে, বলিউডের নতুন বেস্ট সারা আলি খান এবং জাহ্নবী কাপুরকে একসঙ্গে দেখা যাবে। সারা এবং জানভির বন্ধুত্ব সম্প্রতি লাইমলাইটে এসেছিল, যখন তাদের দুজনকে একসঙ্গে তাদের ছুটি উদযাপন করতে দেখা গেছে। তাদের এই ছবিগুলো বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সারা এবং জাহ্নবী যখন গোয়ায় প্রতিবেশী হয়ে ওঠেন
যদিও জাহ্নবী এবং সারা এখনও কোনও ছবিতে একসঙ্গে দেখা যায়নি, তবে তাদের বন্ধুত্ব অনেক মনোযোগ আকর্ষণ করছে। শোতে, তাদের দুজনকেই করণ জোহরের সামনে তাদের বন্ধুত্বের অনেক গোপনীয়তা প্রকাশ করতে দেখা যাবে। আসন্ন পর্বগুলিতে, আপনি দেখতে পাবেন কীভাবে উভয় তারকা একে অপরের প্রতিবেশী এবং বন্ধুও হয়ে উঠেছেন। শোতে কথা বলতে গিয়ে, জাহ্নবী কাপুর বলেছিলেন, “আমরা গোয়াতে প্রতিবেশী ছিলাম এবং আমাদের একটি সাধারণ বন্ধু ছিল। তারপর একদিন কথা বলা শুরু করলাম। সকাল ৮টা পর্যন্ত আমরা কথা বলেছি। একই সঙ্গে সারা আলি খান জানান, সারারাত কথা বলার পর তাদের কথোপকথনের এই অধিবেশন শেষ হয়েছে। তারা দুজনেই গোয়ায় তাদের দুদিনের অবস্থানে কাজ, পরিবার এবং আগ্রহ নিয়ে কথা বলেছেন এবং একে অপরের সাথে বন্ধন করেছেন।

লাইন ভাঙছেন সারা আলি খান

হিন্দি News18 হিন্দিতে ব্রেকিং নিউজ পড়তে প্রথম হোন | আজকের সর্বশেষ খবর, লাইভ খবর আপডেট, সবচেয়ে নির্ভরযোগ্য হিন্দি সংবাদ ওয়েবসাইট নিউজ 18 হিন্দি পড়ুন |

প্রথম প্রকাশিত: 13 জুলাই, 2022, 14:41 IST


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *