Breaking News

রণবীর কাপুর প্রকাশ করেছেন, আমি আলিয়া ভাটের সাথে পিতৃত্ব নিয়ে ভয় পাচ্ছি… আরও কী বললেন অভিনেতা

রণবীর কাপুর আর আলিয়া ভাট শীঘ্রই তার জীবনের সবচেয়ে সুন্দর পর্বে প্রবেশ করতে চলেছেন। গর্ভধারণের খবর শুনে ভক্তদের খুশি করেছেন আলিয়া। আলিয়া তার নতুন ভূমিকা নিয়ে যতটা আবেগময় পর্বের মধ্য দিয়ে যাচ্ছেন, রণবীরও ঠিক সেভাবেই যাচ্ছেন। যদিও রণবীর আজকাল ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘শমশেরা’র প্রচারে। এই ছবিতে আরও রয়েছেন সঞ্জয় দত্ত, বাণী কাপুরের মতো তারকারা। রণবীর তার এক সাক্ষাৎকারে বাবা হওয়ার সময় তার অনুভূতির কথা খুলে বলেছেন।

গোলাপী ভিলা রণবীর কাপুরের সঙ্গে কথা বলার সময় নিজের মনের কথাও বলেছিলেন। অভিনেতাকে যখন প্রশ্ন করা হয় বাবা হওয়ার ব্যাপারে আপনি কতটা উচ্ছ্বসিত? এই প্রশ্নের জবাবে রণবীর বলেন, ‘কী বলবো জানি না, কারণ এই যাত্রা শুরু হতে চলেছে। তবে আমি রোমাঞ্চিত, উত্তেজিত, ভীত এবং ভীত কিন্তু খুব কৃতজ্ঞ। ঈশ্বরের কাছ থেকে একটি উপহার এবং আমি আশা করি এই ভূমিকার জন্য আমি নিজের সেরা সংস্করণ হতে পারব।

আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর কাপুর আলিয়া ভট্টের বাচ্চা, আলিয়া ভাট রণবীর কাপুর, আলিয়া ভাট গর্ভবতী, আলিয়া ভাট রণবীর কাপুর আলিয়া ভট্টের শিশু আলিয়া ভাট রণবীর কাপুর আলিয়া ভাট গর্ভবতী

বাবা-মা হতে চলেছেন রণবীর, আলিয়া। (ছবির ক্রেডিট: ইনস্টাগ্রাম: @aliaabhatt)

রণবীর-আলিয়ার জন্য নতুন অনুভূতি
রণবীর কাপুর এবং আলিয়া ভাট বিয়ের পরপরই তাদের নিজ নিজ প্রজেক্ট সেরে ফেলতে শুরু করেন। আলিয়া যখন তার হলিউড ডেবিউ ছবির শুটিংয়ে ব্যস্ত, রণবীর তখন ব্যস্ত ‘শমশেরা’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে। এখন দুজনেই বাবা-মা হতে যাচ্ছেন, নতুন অনুভূতির মধ্যে দিয়ে যাচ্ছেন তারা। রণবীর কাপুরের ছবি ‘শামশেরা’ 22 জুলাই 2022-এ মুক্তি পেতে চলেছে। সম্প্রতি একটি সাক্ষাত্কারে রণবীর প্রকাশ করেছেন যে ‘শামশেরা’-এর ভিএফএক্স প্রায় আড়াই বছরের মধ্যে সম্পন্ন হয়েছিল।

এছাড়াও পড়ুন – রণবীর কাপুরের পক্ষে আলিয়া ভাটকে প্রস্তাব দেওয়া খুব সহজ ছিল, অভিনেতা প্রকাশ করলেন

রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’
রণবীর কাপুরের ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে, ‘শমশেরা’-এর পর তাঁকে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবিতে প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে দেখা যাবে আলিয়া ও রণবীরকে। ফ্যান্টাসি ড্রামা ফিল্মটি আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও সন্দীপ রেড্ডি বঙ্গের ছবি ‘অ্যানিম্যাল’-এ রশ্মিকা মান্দান্নার সঙ্গে কাজ করছেন।

ট্যাগ: আলিয়া ভাট, রণবীর কাপুর


Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *