Breaking News

হিট দ্য প্রথম কেস ডে 1 বক্স অফিস কালেকশন রাজ কুমার রাও-এর ফিল্ম তার শেষ ফিল্ম বাধাই দো থেকে কম ওপেন করেছে

অভিনেতা রাজকুমার রাও-এর নতুন ছবি ‘হিট দ্য ফার্স্ট কেস’, যিনি ‘স্ত্রী’ থেকে হিটের সন্ধানে রয়েছেন, তার নির্মাতা টি-সিরিজ এবং দিল রাজু প্রোডাকশনের জন্য একটি নতুন পাঠ বলে মনে হচ্ছে। দক্ষিণ ভারতের হিট ছবির রিমেকে হিন্দি ছবির দর্শকদের ক্রমবর্ধমান আগ্রহের জন্য এই ছবিটি একটি লিটমাস টেস্ট প্রমাণ করতে পারে। সাম্প্রতিক সময়ে, দক্ষিণ ভারতীয় ছবির হিন্দি রিমেকগুলি ক্রমাগত ফ্লপ হয়েছে। শহিদ কাপুরের ছবি ‘জার্সি’ এবং শিল্পা শেঠির ছবি ‘নিকমা’-এর পর শুক্রবার বিকেল থেকেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আলোচনায় রাজকুমার রাও-এর ছবি ‘হিট দ্য ফার্স্ট কেস’। এই ছবিটি যদি কাজ না করে তবে এটি হবে রাজকুমার রাও-এর টানা নবম ফ্লপ ছবি।

রিমেকটি আসলটির চেয়ে কম ছিল

শ্রোতারা, যারা ইংরেজি সাবটাইটেল সহ প্রাইম ভিডিওতে তেলেগু ভাষায় ‘হিট দ্য ফার্স্ট কেস’ ছবিটি দেখেছেন, শুক্রবার মুক্তি পাওয়া ছবিটির হিন্দি রিমেক থেকে দূরত্ব বজায় রেখেছিলেন। তবে এর পরিচালক শৈলেশ কোলানু ছবির হিন্দি রিমেকে অনেক পরিবর্তন এনেছেন। মূল ছবিতে, যেখানে একটি অনাথ আশ্রমে বেড়ে ওঠা দুই কন্যার গল্প পারস্পরিক ঈর্ষার বিপজ্জনক পর্যায়ে পৌঁছে এবং তারপরে এর কারণে তাকে হত্যা করা হয়েছিল, তার হিন্দি রিমেকে গল্পটি সমকামিতার দিকে মোড় নেওয়া হয়েছিল। এখন হিন্দি রিমেকে কেউ মারা যায় না এবং এটি এই ছবির সবচেয়ে দুর্বল লিঙ্ক।

ওপেনিং ‘বাধাই দো’ থেকে কম ছিল

রাজকুমার রাও-এর আগের ছবি ‘বাধাই দো’, যেটি বক্স অফিসে মুক্তি পেয়েছে, প্রথম দিনে 1.65 কোটি রুপি ওপেনিং নিয়েছিল, কিন্তু ‘হিট দ্য ফার্স্ট কেস’ ছবির সংগ্রহ এর চেয়েও নীচে নেমে এসেছে। শুক্রবার রাত পর্যন্ত প্রাপ্ত পরিসংখ্যান অনুসারে, ‘হিট দ্য ফার্স্ট কেস’ ছবিটি সারা দেশের প্রেক্ষাগৃহে প্রায় 1.40 কোটি রুপি আয় করেছে। টি-সিরিজ এবং দিল রাজু প্রোডাকশনের মতো দেশের দুটি বড় কোম্পানির নাম যুক্ত হওয়া সত্ত্বেও এবং মুক্তির আগে ছবিটির প্রচারে অর্থ ব্যয় করা সত্ত্বেও, ‘হিট দ্য ফার্স্ট কেস’ ছবিটি একটিও উদ্বোধন করতে পারেনি। প্রথম দিনে ২ কোটি রুপি। ভালো লক্ষণ নয়।

রাজকুমার রাও-এর বিশ্বাসযোগ্যতা হুমকির মুখে

প্রায় 30 কোটি টাকা ব্যয়ে তৈরি ‘হিট দ্য ফার্স্ট কেস’ ছবিটি প্রথম দিনে কমপক্ষে 3 কোটি রুপি ওপেন করবে বলে আশা করা হয়েছিল। গত বছর মুক্তিপ্রাপ্ত রাজকুমার রাও-এর ছবি ‘রুহি’ও 3.06 কোটি রুপি ওপেনিং করেছিল। কিন্তু গল্পের প্রতি মনোযোগের অভাবে রাজকুমার রাও-এর ছবির জাদু ভেঙে যাচ্ছে বলে মনে হচ্ছে। রাজকুমার রাও সাধারণত হালকা-হৃদয় কমেডি ফিল্ম বা সারভাইভাল ফিল্মগুলিতে পছন্দ করেন কিন্তু তিনি ক্রমাগত নিজেকে এমন সব ছবিতে রাখছেন যেখানে তার কাছ থেকে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি।

শেষ পাঁচটি ছবির উদ্বোধন

প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত রাজকুমার রাও-এর শেষ পাঁচটি চলচ্চিত্রের সূচনা ছিল নিম্নরূপ:

ফিল্ম উদ্বোধন (কোটি টাকায়)
অভিনন্দন (2022) 1.65
রুহি (2021) ৩.০৬
ক্যাপসিকাম (2020) 0.01
চীনে তৈরি (2019) 0.90
জাজমেন্টাল হ্যায় কেয়া (2019) 4.50

Source link

About sarabangla

Check Also

গুজরাট নির্বাচন 2022 এর প্রথম ধাপে শীর্ষ দশটি ধনী প্রার্থী

গুজরাটের তিন ধনী প্রার্থী – ছবি: আমার উজালা খবর শুনুন খবর শুনুন গুজরাটে, 89টি বিধানসভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *