Breaking News

Itel লঞ্চ করেছে Roar60 Bluetooth Neckband, দাম 1000 টাকারও কম

  • হাইলাইট
  • Itel ভারতে Roar60 Bluetooth নেকব্যান্ড লঞ্চ করেছে।
  • নেকব্যান্ডের দাম এক হাজার টাকার কম।
  • নেকব্যান্ড দুটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে।

নতুন দিল্লি. Itel ভারতে Roar60 Bluetooth নেকব্যান্ড লঞ্চ করেছে। এর লঞ্চের সাথে সাথে কোম্পানিটি তার অডিও পোর্টফোলিও প্রসারিত করেছে। নেকব্যান্ডটিতে একটি সমন্বিত এফএম মোড রয়েছে এবং MP3 প্লেয়ারের জন্য একটি অন্তর্নির্মিত মেমরি কার্ড স্লট পায়।

কোম্পানির দাবি যে এর চমৎকার ডিজাইন এবং লুক এটিকে বিশেষ করে তুলেছে। এই লেটেস্ট নেকব্যান্ডে 10 মিটার পর্যন্ত ব্লুটুথ রেঞ্জ পাওয়া যাচ্ছে। Itel ROAR 60 এর দাম রাখা হয়েছে 999 টাকা। নেকব্যান্ড দুটি রঙের ভেরিয়েন্টে আসে – গ্রেডিয়েন্ট ডার্ক এবং ব্লু।

Itel Roar 60 বৈশিষ্ট্য
Itel Roar 60 একটি সমন্বিত MP3 প্লেয়ার, FM রেডিও এবং SD কার্ড স্লট সহ আসে, যা ব্যবহারকারীকে স্মার্টফোন অ্যাক্সেস ছাড়াই তাদের প্রিয় প্লেলিস্ট শুনতে সক্ষম করে। ব্লুটুথ নেকব্যান্ড ডুয়াল পেয়ারিং সাপোর্ট অফার করে, যার ফলে ব্যবহারকারীরা এটিকে একই সাথে ডেস্কটপ এবং মোবাইলের সাথে সংযুক্ত করতে পারবেন।

আপনি 21 ঘন্টা না থামিয়ে গান শুনতে সক্ষম হবেন
ROAR 60 নেকব্যান্ড 15 ঘন্টা স্থায়ী হতে পারে যদি আপনি একটি SD কার্ড ব্যবহার করেন, FM-এ 7 ঘন্টা পর্যন্ত এবং নন-স্টপ মিউজিকের জন্য MP3 তে 21 ঘন্টা পর্যন্ত। এটি 10mm বাস বুস্ট ড্রাইভার এবং IPX5 জল-প্রতিরোধী প্রযুক্তি দিয়ে সজ্জিত।

আরও পড়ুন – Portronics Muffs একটি ওয়্যারলেস হেডফোন চালু হয়েছে, এক চার্জে 30 ঘন্টা ব্যাটারি লাইফ

কোম্পানি ভারতে স্মার্টফোন লঞ্চ করেছে
আমাদের জানা যাক যে কোম্পানি সম্প্রতি ভারতে তাদের A49 স্মার্টফোন লঞ্চ করেছে, যার দাম 6,499 টাকা। স্মার্টফোনটিতে একটি 6.6-ইঞ্চি HD+ আইপিএস ‘ওয়াটারড্রপ’ ডিসপ্লে রয়েছে এবং এটি একটি কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত। স্মার্টফোনটি Android 11 (Go Edition) চালায়। itel A49 2GB RAM এবং 32GB ROM সহ আসে, যা 128GB পর্যন্ত বাড়ানো যায়। স্মার্টফোনটিতে একটি 4000mAh ইনবিল্ট লি-পলিমার ব্যাটারি রয়েছে।

ট্যাগ: সঙ্গীত, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দিতে, প্রযুক্তি


Source link

About sarabangla

Check Also

Oppo A58 5G স্মার্টফোনে পাবেন 50MP ক্যামেরা, ছবি দেখে আপনিও কেনার সিদ্ধান্ত নেবেন

কানেক্টিভিটি ফিচার: ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম, 5জি, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.3, জিএনএসএস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *