Breaking News

এত সস্তা প্ল্যান কোথাও নেই! মাত্র 47 টাকা রিচার্জ করলে 90 দিনের বৈধতা পাওয়া যাবে

হাইলাইট

MTNL-এর প্ল্যানের দাম 47 টাকা।
সরকারি টেলিকম কোম্পানির প্ল্যানে 90 দিনের বৈধতা পাওয়া যায়।
এই প্ল্যানে কল করার সুবিধা নেই।

টেলিকম সেক্টরে কোম্পানিগুলো একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে নতুন নতুন পরিকল্পনা নিয়ে আসছে। কোম্পানিগুলি গ্রাহকদের আকৃষ্ট করার জন্য সস্তা প্ল্যান অফার করছে, যার মধ্যে কম দামে ফ্রি কলিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে। কোম্পানি তার ব্যবহারকারীদের জন্য আরও ভাল প্ল্যান অফার করছে। Airtel, Jio, Vodafone Idea, BSNL, MTNL এর মতো অনেক কোম্পানি অনেক ধরনের প্ল্যান প্রদান করছে।

এদিকে, আমরা যদি সরকারি টেলিকম সংস্থার কথা বলি, তাহলে মহানগর টেলিফোন নিগম লিমিটেড (MTNL) তার ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত পরিকল্পনা চালু করেছে। এই প্ল্যানের অধীনে ব্যবহারকারীরা মাত্র 47 টাকায় রিচার্জ করতে পারবেন।

(আরও পড়ুন – দরকারী জিনিস! আইফোনের স্ক্রিন থেকে যে কোনও অ্যাপ কীভাবে লুকাবেন, এই সহজ উপায়)

তবে বিশেষ বিষয় হল কম দামে গ্রাহকরা এই প্ল্যানে অনেক লম্বা বৈধতা পান। ভালো কথা হল MTNL-এর এই প্ল্যানের দাম মাত্র 47 টাকা, কিন্তু এর বৈধতা 3 মাস অর্থাৎ 90 দিন। শুধু তাই নয়, এই প্ল্যানে 500টি SMS বিনামূল্যে পাওয়া যাচ্ছে।

এই জিনিসটি অবশ্যই মনে রাখবেন
মনে রাখতে হবে এই প্ল্যানে কোনও কলিং বা ডেটা সুবিধা দেওয়া হচ্ছে না। কিন্তু আপনি যদি সিমটি সক্রিয় রাখতে চান তবে এই প্ল্যানটি আপনার জন্য আরও ভাল প্রমাণিত হতে পারে।

(এছাড়াও পড়ুন- Jio-এর দুর্দান্ত প্ল্যান! কম দামে প্রতিদিন 3GB ডেটা, বিনামূল্যে কলিং এবং অনেক সুবিধা পান…)

আমরা যদি অন্যান্য টেলিকম সংস্থাগুলির কথা বলি তবে বর্তমানে অন্য সংস্থাগুলির সাথে এমন কোনও পরিকল্পনা নেই। বর্তমানে, Airtel, Vodafone Idea, BSNL এই ধরনের কোনো প্ল্যান দিচ্ছে না। আপনি যদি এই প্ল্যানের সুবিধা নিতে চান, তাহলে আপনি MTNL-এর ব্যবহারকারী হতে পারেন।

আপনি যদি আনলিমিটেড কলিং চান, তাহলে BSNL-এর 29 টাকার প্ল্যান নেওয়া যেতে পারে। এর সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং 1 জিবি ডেটাও দেওয়া হয়। , এই প্ল্যানে 5 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে।

ট্যাগ: রিচার্জ, প্রযুক্তির খবর


Source link

About sarabangla

Check Also

LinkedIn এ আশ্চর্যজনক বৈশিষ্ট্য এসেছে, এখন পোস্টটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে শেয়ার করা হবে

হাইলাইট LinkedIn একটি পেশাদার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। লিঙ্কডইনের নতুন শিডিউল পোস্ট ফিচারটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *