Breaking News

পার্ট টাইম জব: একজনকে দিনে মাত্র 1 ঘন্টা করতে হয়, প্রতি মাসে ভাল উপার্জন হয়!

হাইলাইট

আজকাল অনেক ওয়েবসাইট খণ্ডকালীন চাকরি প্রদান করে।
এক থেকে দুই ঘণ্টা কাজ করলে বিনিময়ে ভালো টাকা পাওয়া যায়।
অনলাইনে কাজ হওয়ার কারণে এবং সময় সারণীর কোনো বাধা না থাকায় সবাই এটি করতে পারে।

নতুন দিল্লি. এই মুদ্রাস্ফীতির যুগে ঘর চালানোর বেতনও কম হয়ে যায়। এই কারণেই সবাই কিছু বাড়তি আয় করতে চায়। অনেক বেতনের চাকরির পাশাপাশি তারা কিছু সাইড বিজনেসও করেন। কিন্তু, চাকরির পাশাপাশি অন্য কোনো কাজ করা সহজ নয়। আপনি যদি আপনার চাকরির সাথে কিছু অতিরিক্ত উপার্জন করতে চান তবে আমরা আপনাকে কিছু ধারণা দিচ্ছি যেগুলি থেকে আপনি মাসে ভাল উপার্জন করতে পারেন এবং তাও চাকরিতে বিরক্ত না করে।

আপনি জেনে অবাক হবেন যে আপনি ই-মেইল এবং এসএমএস পড়েও ভাল অর্থ উপার্জন করতে পারেন। আজকাল অনেক কোম্পানি এই কাজের জন্যও লোক নিয়োগ করে। এই কাজের বিশেষ বিষয় হল এটি একটি খণ্ডকালীন কাজ এবং লোকেরা তাদের সুবিধা অনুযায়ী এটি করতে পারে। অনেক ওয়েবসাইট ই-মেইল এবং এসএমএস পাঠায়, যা পড়তে হয়। কোম্পানি প্রতি মেইল ​​বা এসএমএস এর ভিত্তিতে অর্থ প্রদান করে।

আরও পড়ুন- ব্যবসায়িক ধারণা: মোবাইল-ল্যাপটপ মেরামত কেন্দ্র হল আজকের সবচেয়ে জনপ্রিয় ব্যবসা, প্রতিদিন হাজার হাজার উপার্জন

matrixmail.com
মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ওয়েবসাইটটি 2002 সাল থেকে কাজ করছে। আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে সহজেই $25 থেকে $50 আয় করতে পারেন। এই ওয়েবসাইটের মাধ্যমে এক ঘন্টায় প্রায় 3,000 টাকা আয় করা যায়।

পয়সা লাইভ ডট কম
আপনি এই ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করার সাথে সাথে 99 টাকা পাওয়া যায়। আপনি যদি আপনার 20 জন বন্ধুর জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করেন, তাহলে আপনি প্রতি অ্যাকাউন্টে 20 টাকা পাবেন। এই ওয়েবসাইটটি একটি ই-মেইল পড়ার জন্য 25 পয়সা থেকে 5 টাকা দেয়। ওয়েবসাইটটি 15 দিনে একবার চেকের মাধ্যমে অর্থ প্রদান করে।

আরও পড়ুন- বিজনেস আইডিয়া: সরকারি সহায়তায় গ্রামে বা বাড়িতে এই ব্যবসা শুরু করুন, লাখ লাখ টাকা আয় হবে

senderearning.com
এই ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করা বাধ্যতামূলক। এখানে আপনি একটি ই-মেইল পড়ার জন্য এক ডলার পর্যন্ত পাবেন। তবে, এই ওয়েবসাইটটি ক্রমাগত পরিদর্শন করা এবং ই-মেইল পড়া প্রয়োজন। আপনি যদি 6 মাস ভিজিট না করেন তবে অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় হয়ে যায়।

(অস্বীকৃতি- অনেক মিডিয়া রিপোর্টের ভিত্তিতে এই খবরটি করা হয়েছে। News18 হিন্দি এই খবরটি নিশ্চিত করে না। এই ধরনের কোনও ওয়েবসাইট দেখার আগে, আপনার নিজের গবেষণা করুন। আমরা এই ওয়েবসাইটগুলির প্রচার করছি না।)

ট্যাগ: ব্যবসার সুযোগ, অর্থ উপার্জন করা, কিভাবে টাকা আয় করা যায়, টাকা মেকিং টিপস


Source link

About sarabangla

Check Also

EWS সংরক্ষণ: বেসরকারী এবং ব্যবসায়িক খাত কি প্রভাবিত হবে, একটি বিস্তারিত প্রতিবেদন পড়ুন

হাইলাইট এই সংরক্ষণ অর্থনৈতিকভাবে দুর্বল অংশের জন্য। যাদের পরিবারের বার্ষিক আয় আট লাখ টাকার কম। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *