Breaking News

অর্জুন কাপুরকে যখন প্রশ্ন করা হয়েছিল- ‘রণবীর সিংয়ের মতো ফটোশুট করবেন?’ তাহলে পড়ুন কী জবাব দিলেন অভিনেতা

রণবীর সিং (রণবীর সিং) একটি ম্যাগাজিনের জন্য একটি নগ্ন ফটোশুট করেছেন, যার ছবি ইন্টারনেটে ছেয়ে গেছে। অভিনেতার উপর এই ফটোশুটের কারণে, এফআইআরও নথিভুক্ত করা হয়েছে। অর্জুন কাপুর, যিনি রণবীরের ঘনিষ্ঠ বন্ধু, সম্প্রতি একটি সাক্ষাত্কারে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি ভবিষ্যতে রণবীর সিংয়ের মতো ফটোশুট করবেন কিনা?

রণবীর কিছুদিন আগে পেপার ম্যাগাজিনের জন্য একটি ফটোশুট করেছিলেন। এই ছবিগুলিতে, অভিনেতাকে নগ্ন পোজ দিতে দেখা যায়। একটি ছবিতে, রণবীর তার পা ক্রস করে বসে আছেন, অন্য ছবিতে তাকে পাটির উপর শুয়ে থাকতে দেখা যায় এবং অন্য ছবিতে অভিনেতাকে বাতাসে হাত তুলে পোজ দিতে দেখা যায়।

ইন্ডিয়া টুডে যখন অর্জুন কাপুরকে জিজ্ঞাসা করেছিল যে তিনি কি রণবীরের মতো ফটোশুট করার পরিকল্পনা করছেন, তিনি উত্তর দিয়েছিলেন, “আমি মনে করি সে যা করেছে তার প্রশংসা করা উচিত।” তিনি যা করেছেন তাতে আমাদের সকলের খুশি এবং গর্বিত হওয়া উচিত এবং এর সাথে আমার কোনও সম্পর্ক নেই। তারা তাদের শরীরের জন্য গর্বিত এবং এটি করতে সক্ষম। তারা এর জন্য পূর্ণ নম্বর পায়।

রণবীর সিংয়ের সমর্থনে নেমেছেন বলিউড তারকারা
অনেক ভক্ত এবং বলিউড সেলিব্রিটিরা রণবীরের অনবদ্য শৈলীর প্রশংসা করলেও অনেকে তার নগ্ন ফটোশুটের জন্য তাকে সমালোচনা করেছেন। প্রিয়াঙ্কা চোপড়া, মাসাবা গুপ্তা, আলিয়া ভাট এবং অন্যান্য অনেক সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় রণবীরের প্রশংসা করেছেন, কিন্তু মঙ্গলবার পর্যন্ত রণবীরের ফটোশুটের জন্য 2টি এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

‘এক ভিলেন রিটার্নস’-এর প্রচারে ব্যস্ত অর্জুন কাপুর।
রণবীরকে শীঘ্রই করণ জোহরের ছবি রকি অর রানি কি প্রেম কাহানিতে দেখা যাবে। ছবিতে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি এবং আলিয়া ভাট। 2023 সালে ছবিটি মুক্তি পাবে। তার কাছে রোহিত শেঠির ‘সার্কাস’ও রয়েছে, যা এই বছরের 23 ডিসেম্বর মুক্তি পাবে। ‘সার্কাস’ তারকারা পূজা হেগড়ে, জ্যাকুলিন ফার্নান্দেজ এবং বরুণ শর্মা। একই সময়ে, অর্জুন আজকাল তার আসন্ন ছবি ‘এক ভিলেন রিটার্নস’-এর প্রচার করছেন। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৯শে জুলাই। এছাড়াও তার ‘দ্য লেডি কিলার’ রয়েছে, যেটিতে অভিনয় করেছেন ভূমি পেডনেকারও।

ট্যাগ: অর্জুন কাপুর, রণবীর সিং


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *