Breaking News

গোবিন্দ যখন বললেন- ‘ডেভিড ধাওয়ানের চেয়ে করণ জোহর বেশি বিপজ্জনক’, জেনে নিন এই কথা বলার কারণ কী

মুম্বাই: গোবিন্দ 90-এর দশকের সবচেয়ে বিশিষ্ট তারকাদের একজন, ‘কুলি নং 1’, ‘দুলহে রাজা’, ‘আঁখিওঁ সে গলি মারে’ এবং ‘হিরো নং 1’-এর মতো ছবিতে তার দুর্দান্ত অভিনয় এবং চমৎকার নৃত্য দক্ষতার জন্য পরিচিত। জন্য পরিচিত হয়. ডেভিড ধাওয়ানের চলচ্চিত্রের সাথে তার অনেক চলচ্চিত্র এসেছিল এবং অসাধারণ অভিনয় করেছে। তবে ডেভিড ধাওয়ান ও গোবিন্দের দ্বন্দ্বও কারও কাছে গোপন নয়। গোবিন্দ, যিনি ডেভিড ধাওয়ানের সাথে বেশ কয়েকটি চলচ্চিত্র করেছেন, এর আগে একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে করণ জোহর ‘ডেভিডের চেয়ে বেশি ঈর্ষান্বিত এবং বিপজ্জনক’।

বক্স অফিসে 17টি হিট দেওয়ার পর, গোবিন্দ এবং ডেভিড ধাওয়ানের জুটিতে ফাটল দেখা দেয়। এই বিতর্ক সম্পর্কে, গোবিন্দ বেশ কয়েকটি সাক্ষাত্কারে বিশদভাবে কথা বলেছেন। ভীনেতা প্রকাশ করেছিলেন যে তিনি ডেভিড ধাওয়ানকে বলতে শুনেছেন যে অভিনেতা ‘অনেক প্রশ্ন’ করতে শুরু করেছেন এবং ‘আমি গোবিন্দের সাথে চলচ্চিত্র করতে চাই না’।

গোবিন্দ তার সাক্ষাৎকারে আরও বলেন, এক পর্যায়ে ডেভিড ধাওয়ান তাকে উপেক্ষা করতে শুরু করেন। শুধু তাই নয়, এর পর তার ফোন তোলাও বন্ধ করে দেন তিনি। শুধু তাই নয়, এক সাক্ষাৎকারে করণ জোহরকে নিয়েও কথা বলেছেন অভিনেতা।

গোলাপী ভিলা অভিনেতা বলেছিলেন যে অভিনেতা যখন তার ছবি আ গায়া হিরো দিয়ে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত ছিলেন, তখন করণ জোহর তার ছবি মুক্তির এক সপ্তাহ পরে বরুণ ধাওয়ান অভিনীত ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। টক শো ‘কফি উইথ করণ’-এ তিনি কখনও উপস্থিত হবেন কিনা এমন প্রশ্নের জবাবে গোবিন্দ বলেছিলেন, “তিনি তাই বলতেন। তিনি যদি গোবিন্দকে ডাকেন তবে এটি তার জন্য সম্মানের হবে, তবে আমার ছবির মাত্র এক সপ্তাহ পরে তিনি বরুণের ছবি মুক্তি দিচ্ছেন। তিনি দেখান যে তিনি খুব নম্র, কিন্তু তাকে ডেভিডের চেয়ে বেশি ঈর্ষান্বিত এবং আরও বিপজ্জনক বলে মনে হচ্ছে।”

ট্যাগ: বিনোদন থ্রোব্যাক, গোবিন্দ, করণ জোহর


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *