Breaking News

স্যামসাংয়ের ফোল্ডেবল ফোনের প্রি-বুকিং 31 জুলাই থেকে শুরু হবে, 1999 টাকার টোকেন মানি দিতে হবে

হাইলাইট

আসন্ন Galaxy স্মার্টফোনের জন্য প্রি-রিজার্ভ অর্ডার 31 জুলাই থেকে শুরু হবে।
যে গ্রাহকরা ফোনের প্রি-অর্ডার করবেন তাদের বিশেষ অফার দেওয়া হবে।
ফোন বুক করার জন্য গ্রাহকদের শুধুমাত্র 1999 টাকার টোকেন মানি দিতে হবে।

নতুন দিল্লি. স্যামসাং ইন্ডিয়া শনিবার ঘোষণা করেছে যে গ্রাহকরা রবিবার থেকে নেক্সট গ্যালাক্সি স্মার্টফোনের জন্য প্রি-রিজার্ভ অর্ডার করতে পারবেন। অফিসিয়াল প্রেস রিলিজ অনুযায়ী, ফোনটি কিনতে গ্রাহককে 1999 টাকা টোকেন মানি দিতে হবে। যেসব গ্রাহকরা স্মার্টফোনের অর্ডার প্রি-রিজার্ভ করেন তাদের বিশেষ অফার দেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে নেক্সট গ্যালাক্সি স্মার্টফোনটি প্রাক-সংরক্ষিত গ্রাহকরা ডিভাইসটির বিতরণে 5,000 টাকার অতিরিক্ত সুবিধা পাবেন। আসুন জেনে নিই যে গ্যালাক্সি আনপ্যাকডের লাইভ-স্ট্রিমিং 10 আগস্ট Samsung Newsroom India-এ করা হবে। আগ্রহী দর্শকরা কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এটি লাইভ দেখতে পারবেন।

কোম্পানিটি পরবর্তী প্রজন্মের মোবাইল উপহার দেবে
এই সপ্তাহের শুরুতে, কোম্পানি বলেছিল যে 10 আগস্ট গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের সময় পরবর্তী প্রজন্মের মোবাইলগুলি প্রবর্তনের জন্য এটি প্রস্তুত। ইভেন্টে, কোম্পানি তার পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোনগুলি লঞ্চ করবে – Galaxy Z Fold 4, Galaxy Z Flip 4, Galaxy Watch 5 এবং Galaxy Buds 2 Pro।

এছাড়াও পড়ুন- Samsung Galaxy Unpacked ইভেন্টের টিজার প্রকাশিত হয়েছে, এই শক্তিশালী গ্যাজেটগুলি 10 আগস্ট লঞ্চ হবে

ফোন রেন্ডার ফাঁস
ইতিমধ্যে, Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 এর রেন্ডার ফাঁস হয়েছে। লিক অনুসারে, Galaxy Z Fold 4 বেইজ, গ্রে-গ্রিন এবং ফ্যান্টম ব্ল্যাক রঙে আসতে পারে। এটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবে। একই সময়ে, Galaxy Z Flip 4-এ ডুয়াল-রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এটি ধূসর, হালকা নীল এবং বেগুনি রঙের বিকল্পগুলির সাথে লঞ্চ করা যেতে পারে।

ফোনের দাম
দাম সম্পর্কে কথা বলতে গেলে, একটি রিপোর্ট অনুসারে, Galaxy Z Fold 4 এর 12GB + 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম হতে পারে 1,863 ইউরো (প্রায় 1,51,800 টাকা), যেখানে 12GB + 512GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম হতে পারে 1,981 ইউরো (প্রায় .60,000) হতে পারে। অন্যদিকে, Galaxy Z Flip 4 ফোনের 8GB + 128GB ভেরিয়েন্টের দাম হতে পারে 1,080 ইউরো (প্রায় 88,000 টাকা)।

ট্যাগ: গ্যালাক্সি, স্যামসাং, স্মার্টফোন


Source link

About sarabangla

Check Also

LinkedIn এ আশ্চর্যজনক বৈশিষ্ট্য এসেছে, এখন পোস্টটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে শেয়ার করা হবে

হাইলাইট LinkedIn একটি পেশাদার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। লিঙ্কডইনের নতুন শিডিউল পোস্ট ফিচারটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *