Breaking News

Xiaomi এর স্মার্ট গ্লাস লঞ্চ, পণ্যটি 50MP ক্যামেরার মতো শক্তিশালী বৈশিষ্ট্যের সাথে সজ্জিত

হাইলাইট

Xiaomi তাদের নতুন AR চশমা স্মার্ট চশমা লঞ্চ করেছে।
এটি 2,499 ইউয়ানের প্রারম্ভিক মূল্যে চালু করা হয়েছে।
স্মার্ট গ্লাসটি স্ন্যাপড্রাগন 8 প্রসেসরের মতো বৈশিষ্ট্যযুক্ত।

নতুন দিল্লি. কোম্পানি চীনে তাদের প্রথম Mijia AR Glass ক্যামেরা লঞ্চ করেছে। এটি প্রথম 2021 সালে একটি প্রোটোটাইপ হিসাবে কোম্পানি দ্বারা প্রদর্শিত হয়েছিল। এটি 2,499 ইউয়ানের প্রারম্ভিক মূল্যে চালু করা হয়েছে। ভারতে এর দাম হবে প্রায় 29,030 টাকা। স্মার্ট গ্লাস 15x হাইব্রিড জুম এবং স্ন্যাপড্রাগন 8 প্রসেসরের মতো বৈশিষ্ট্যে পরিপূর্ণ।

এখন পর্যন্ত, ডিভাইসটি ভারতে আসবে কি না সে সম্পর্কে কোনও তথ্য নেই। যাইহোক, Xiaomi তার দেশে একাধিক পণ্য বিক্রি করছে এবং সেগুলির অনেকগুলি ভারতীয় বাজারে পাওয়া যাচ্ছে না, তবে, কোম্পানি তাদের কিছু ভারতীয় বাজারে লঞ্চ করার ঘোষণা করেছে। যারা পণ্য কি? এ বিষয়ে বিস্তারিত জানতে আমাদের কিছু সময় অপেক্ষা করতে হবে।

মিজিয়া এআর চশমার স্পেসিফিকেশন
সর্বশেষ Mijia Glasses ক্যামেরা বর্তমানে Xiaomi এর ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্ম, Youpin-এর মাধ্যমে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। Xiaomi ভারতেও ক্রাউডফান্ডিং এর ভিত্তিতে পণ্য অফার করেছে। এই ডিভাইসের বৈশিষ্ট্য সম্পর্কে কথা বললে, আপনি এআর গ্লাসের পাশে ক্যামেরাটি পাবেন যা একাধিক লেন্স দিয়ে প্যাক করা হয়েছে। কোম্পানি দাবি করেছে যে এই ডিভাইসটির কারণ মাত্র 100 গ্রাম, যা বেশ ভালো জিনিস। কোম্পানি 15x হাইব্রিড জুম এবং স্ন্যাপড্রাগন 8 প্রসেসরের মতো বৈশিষ্ট্য সহ স্মার্ট চশমা প্যাক করেছে।

আরও পড়ুন- 12GB RAM সহ লঞ্চ হল iQOO 9T, প্রথমবার এত শক্তিশালী প্রসেসর পেল

মিজিয়া এআর চশমা ক্যামেরা
এর ক্যামেরা ফিচারও মুগ্ধ করবে। AR Glass একটি 50-মেগাপিক্সেল কোয়াড-বেয়ার ফোর-ইন-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেলের পেরিস্কোপিক ক্যামেরা সহ আসে। কোম্পানি দাবি করেছে যে Xiaomi Mijia ক্যামেরা গ্লাস 5x অপটিক্যাল জুম এবং 15x হাইব্রিড জুম সমর্থন দেবে।

100 মিনিটের ভিডিও রেকর্ডিং
কোম্পানির Mijia অ্যাপের মাধ্যমে স্মার্ট চশমা নিয়ন্ত্রণ করা যাবে। এই অ্যাপের সাহায্যে ব্যবহারকারীরা দ্রুত তাদের ফোনে ছবি আমদানি ও শেয়ার করতে পারবে। পণ্যটি ক্রমাগত 100 মিনিটের ভিডিও রেকর্ড করতে পারে। এটি স্ন্যাপড্রাগন 8 চিপসেটের সাথে 3 জিবি র‌্যাম এবং 32 জিবি ইন্টারনাল স্টোরেজ পাবে। ডিসপ্লে সম্পর্কে কথা বলতে গেলে, মিজিয়া গ্লাস ক্যামেরায় একটি মাইক্রো OLED ডিসপ্লে সহ একটি ফ্রি-ফর্ম অপটিক্যাল প্রিজমের একটি কম্বো রয়েছে।

1,020mAh ব্যাটারি
Xiaomi এর নতুন স্মার্ট গ্লাস একটি 1,020mAh ব্যাটারি প্যাক করে যা 10W ওয়্যারলেস চার্জিং সমর্থন করে। Xiaomi দাবি করছে যে 30 মিনিট চার্জ করলে ব্যাটারি শূন্য থেকে 80 শতাংশ পর্যন্ত চার্জ করা যাবে। এটি 2,499 ইউয়ানের প্রারম্ভিক মূল্যে চালু করা হয়েছে।

ট্যাগ: প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দি, প্রযুক্তি, শাওমি


Source link

About sarabangla

Check Also

LinkedIn এ আশ্চর্যজনক বৈশিষ্ট্য এসেছে, এখন পোস্টটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে শেয়ার করা হবে

হাইলাইট LinkedIn একটি পেশাদার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। লিঙ্কডইনের নতুন শিডিউল পোস্ট ফিচারটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *