Breaking News

IND vs WI: ক্যাপ্টেন রোহিত শর্মা, ঋষভ পান্তের একটি আচরণে বিরক্ত, ম্যাচের মাঝখানে উইকেটকিপারকে ব্যাখ্যা করলেন- ভিডিও

হাইলাইট

সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৫৯ রানে হারিয়েছে ভারত
রোহিতের নেতৃত্বে ৫ ম্যাচের সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া।
চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে ঋষভ পান্ত করেন ৪৪ রান, রোহিতও করেন ৩৩ রান

নতুন দিল্লি. শনিবার সিরিজের চতুর্থ T20 ম্যাচে (IND vs WI 4th ​​T20I) ওয়েস্ট ইন্ডিজকে 59 রানে হারিয়েছে ভারতীয় দল। এই জয়ের সাথে টিম ইন্ডিয়াও ৫ ম্যাচের সিরিজে ৩-১ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নিয়েছে। ফ্লোরিডায় বৃষ্টির কারণে দেরিতে শুরু হওয়া এই ম্যাচে টিম ইন্ডিয়া 5 উইকেট হারিয়ে 191 রান করে। এরপর 19.1 ওভারে 132 রানে অলআউট হয়ে যায় উইন্ডিজ দল। ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা 16 বলে 33 রানের ঝড়ো ইনিংস খেলেন। এদিকে, উইকেটরক্ষক ঋষভ পান্তকেও রাগান্বিত দেখাচ্ছিলেন তিনি।

ঘটনাটি ঘটেছে ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ৫ম ওভারে। ১৯২ রানের কঠিন লক্ষ্য তাড়া করে ওয়েস্ট ইন্ডিজ। অক্ষর প্যাটেলের ওই ওভারের শেষ বলে উইন্ডিজ দলের অধিনায়ক নিকোলাস পুরান একটি সিঙ্গেল চুরি করার চেষ্টা করেন। তবে, কাইল মেয়ার্স রান নেওয়ার মেজাজে ছিলেন না এবং এর কারণে ভারতও রান আউটের সুযোগ পায়।

আরো দেখুন ভারত ওয়েস্ট ইন্ডিজকে পদদলিত করে সিরিজে অপ্রতিরোধ্য লিড, আভেশ খান এবং আরশদীপ জ্বলে উঠল

কাইল মেয়ার্স নন-স্ট্রাইকার শেষের দিকে দৌড়ে ফিরে যান এবং পুরানের ফেরার সময় ছিল না। এমন পরিস্থিতিতে সঞ্জু স্যামসন বল তুলে সঙ্গে সঙ্গে পান্তের দিকে ছুড়ে দেন। যাইহোক, বল হাতে স্টাম্পের কাছে দাঁড়ান পন্ত এবং রানআউট হওয়ার আগে কিছুটা সময় নেন তিনি। এটা দেখে রোহিত তার কাছে এসে রেগে কিছু বলতে দেখা যায়। এরপর তাকে রান আউট করেন পন্থ। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল।

ভারতের হয়ে তরুণ পেসার আরশদীপ সিং ৩টি ও আভেশ খান ২টি উইকেট নেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন আভেশ। উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত তিনি ভারতের পক্ষে সর্বোচ্চ রান করেন এবং 44 রানের অবদান রাখেন। ৩১ বলে ৬টি চার মেরেছেন তিনি। অধিনায়ক রোহিত শর্মা 16 বলে 2 চার ও 3 ছক্কায় 33 রান করেন। সঞ্জু স্যামসন 23 বলে 2 চার ও 1 ছক্কা মেরে অপরাজিত 30 রানে ফিরে যান।

ট্যাগ: হিন্দি ক্রিকেট সংবাদ, ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ, নিকোলাস পুরান, ঋষভ পন্ত, রোহিত শর্মা




Source link

About sarabangla

Check Also

বিশ্বের 5 ব্যাটসম্যান যারা সবচেয়ে বেশি বয়সে তাদের প্রথম ওডিআই সেঞ্চুরি করেছিলেন

হাইলাইট খুররম 43 বছর 162 দিনে তার প্রথম ওয়ানডে সেঞ্চুরি করেন সবচেয়ে বেশি বয়সে ক্যারিয়ারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *