Breaking News

সেই রহস্য খুললেন ক্যাপ্টেন রোহিত শর্মা, এই কারণেই টিম ইন্ডিয়াতে চলছে টানা পরীক্ষা-নিরীক্ষা

নতুন দিল্লি. ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা বিশ্বাস করেন যে আন্তর্জাতিক স্তরে সারা বছর ধরে ক্রিকেট ম্যাচের আয়োজনের পরিপ্রেক্ষিতে শক্তিশালী বেঞ্চ শক্তি (বিকল্প খেলোয়াড়দের বড় দল) তৈরি করা প্রয়োজন। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বাদ পড়ার পর, ভারত ক্রমাগত তাদের দলের খেলোয়াড়দের নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছে, যা চোট এবং কাজের চাপ ব্যবস্থাপনায়ও ভূমিকা রেখেছে।

স্টার স্পোর্টসের প্রোগ্রাম ‘ফলো দ্য ব্লুজ’-এ রোহিত বলেছেন, “আমরা প্রচুর ক্রিকেট খেলি, তাই চোট এবং কাজের চাপ ব্যবস্থাপনা গুরুত্বপূর্ণ। এভাবে আমাদের খেলোয়াড়দের ‘রোটেট’ করতে হবে। সেজন্য আমরা আন্তর্জাতিক পর্যায়ে অনেক খেলোয়াড় চেষ্টা করতে পারি।

আরও পড়ুন- পাকিস্তানি খেলোয়াড় বলেছেন, ‘জসপ্রিত বুমরাহের অনুপস্থিতি টিম ইন্ডিয়ার জন্য একটি বড় পার্থক্য তৈরি করবে…’

ভারতীয় অধিনায়ক বলেছেন, “আমরা আমাদের বেঞ্চ শক্তি তৈরি করতে চাই, আমরা নিশ্চিত করতে চাই যে ভারতের ভবিষ্যত নিরাপদ হাতে রয়েছে। সেই পরিকল্পনাই আমরা চেষ্টা করছি।” অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই মাসে শুরু হতে যাওয়া এশিয়া কাপে দলকে নেতৃত্ব দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন রোহিত।

তিনি বলেন, দল হিসেবে প্রতিদিন ভালো করাই তার লক্ষ্য। তিনি বলেছিলেন, “আমি জানি না সামনে কী আশা করব তবে এটি একটি দল হিসাবে প্রতিদিন আরও ভাল হওয়ার বিষয়ে। কোচ রাহুল দ্রাবিড় সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, “যখন তিনি দলের কোচ হয়েছিলেন, তখন আমরা একসঙ্গে বসেছিলাম এবং দলকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা নিয়ে আলোচনা করেছিলাম।” রোহিত বলেন, “তার (দ্রাবিড়) চিন্তাভাবনাও আমার মতো এবং এটাও। আমার কাজ সহজ করে দিয়েছে।

ট্যাগ: হিটম্যান রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেট দল, রোহিত শর্মা, টিম ইন্ডিয়া


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *