Breaking News

TVS শীঘ্রই একটি নতুন বৈদ্যুতিক স্কুটার, আরও পরিসর এবং দুর্দান্ত পারফরম্যান্স লঞ্চ করবে

হাইলাইট

আসন্ন বৈদ্যুতিক স্কুটারগুলির মধ্যে একটি ক্রেওন ধারণার উপর ভিত্তি করে হতে পারে।
বেঙ্গালুরুতে পরীক্ষার সময় একই ডিজাইনের একটি স্কুটার দেখা গেছে।
TVS-এর নতুন Creon-ভিত্তিক ইলেকট্রিক স্কুটারটি হবে iCube-এর চেয়ে দ্রুততর।

নতুন দিল্লি. ভারতের তৃতীয় বৃহত্তম টু-হুইলার কোম্পানি TVS শীঘ্রই একটি নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে। কোম্পানিটি সম্প্রতি বৈদ্যুতিক গাড়ির উন্নয়নের জন্য 1,000 কোটি টাকা বিনিয়োগ করেছে। এর মধ্যে থাকবে বৈদ্যুতিক স্কুটার, মোটরসাইকেল এবং তিন চাকার যানবাহন। আসন্ন বৈদ্যুতিক স্কুটারগুলির মধ্যে একটি ক্রিয়েন ধারণার উপর ভিত্তি করে হতে পারে, যা 2018 অটো এক্সপোতে প্রদর্শিত হয়েছিল। বেঙ্গালুরুতে পরীক্ষার সময় একই ডিজাইনের একটি স্কুটার দেখা গেছে।

TVS বর্তমানে iQube ইলেকট্রিক স্কুটার বিক্রি করে। সম্প্রতি এর আপডেটেড 2022 মডেল লঞ্চ করা হয়েছে। এই iQube, iQube S এবং iQube ST-তে মোট তিনটি ভেরিয়েন্ট পাওয়া যায়। এর ডিজাইন এবং স্টাইলিং আগের মডেলের মতোই। এটি 10টি রঙের বিকল্পও পায়।

এছাড়াও পড়ুন – টিয়াগো, ওয়াগনআর বা সেলেরিও কোন সিএনজি গাড়ি সেরা, তিনটির মধ্যে দামের পার্থক্য দেখুন?

2023 TVS Creon ইলেকট্রিক স্কুটার
TVS-এর নতুন Creon-ভিত্তিক বৈদ্যুতিক স্কুটারে iCube-এর তুলনায় দ্রুত এবং আরও আক্রমণাত্মক স্টাইলিং থাকবে। TVS-এর নতুন ইলেকট্রিক স্কুটার একটি খেলাধুলাপূর্ণ, ম্যাক্সি-স্টাইলযুক্ত প্রোফাইল পেতে পারে। iQube এর তুলনায়, এটি প্রাথমিকভাবে পারফরম্যান্সের জন্য ডিজাইন করা হয়েছে। এতে iCube-এর মতো অনেক বৈশিষ্ট্যও থাকতে পারে। দাগযুক্ত স্কুটারটির আসনের উচ্চতা কম এবং আরগনোমিকভাবে স্থাপন করা হ্যান্ডেলবারগুলির সাথে আরামদায়ক রাইডিং ভঙ্গি রয়েছে। আসনটি দীর্ঘ এবং চওড়া এবং পিছনের বাসিন্দার জন্যও যথেষ্ট জায়গা রয়েছে।

কর্মক্ষমতা আরও ভাল হবে
TVS এর নতুন ইলেকট্রিক স্কুটারের পারফরমেন্স iCube এর থেকে ভালো হবে। 2018 অটো এক্সপোতে প্রদর্শিত ক্রিয়েন ধারণাটি একটি ট্রিপল ব্যাটারি প্যাক দিয়ে সজ্জিত ছিল যা 12 কিলোওয়াট শক্তি উৎপাদন করে। স্কুটারের রেঞ্জ প্রায় 80 কিমি দাবি করা হয়েছে এবং এটি 5.1 সেকেন্ডে 0 থেকে 60 কিমি প্রতি ঘণ্টা বেগ পেতে পারে। নতুন iQube-এর টপ-স্পেক ভেরিয়েন্টটি একটি ডুয়াল ব্যাটারি প্যাক দিয়ে সজ্জিত।

আরও পড়ুন- গাড়ি কেনার ভালো সুযোগ! উৎসবের মরসুমে ৫০ হাজার ছাড় পাওয়া যাচ্ছে

আইকিউব স্কুটারের বৈশিষ্ট্য
iCube একটি 4.4 kW মোটর পায়, যা মাত্র 4.2 সেকেন্ডে 0-40 kmph থেকে ত্বরান্বিত করতে পারে। ডুয়াল-ব্যাটারি সেটআপের সাথে সম্পূর্ণ চার্জে পরিসীমা 145 কিমি। সর্বোচ্চ গতি 82 কিমি প্রতি ঘণ্টা। নতুন 650W চার্জার সহ, ব্যাটারি 5 ঘন্টার মধ্যে 0 থেকে 80% পর্যন্ত চার্জ করা যাবে। iCube-এর মতো, TVS SmartXonnect অ্যাপ কানেক্টিভিটি বৈশিষ্ট্যগুলি TVS-এর নতুন ইলেকট্রিক স্কুটারে পাওয়া যাবে।

ট্যাগ: অটো খবর, অটোফোকাস, অটোমোবাইল, কার বাইকের খবর, বৈদ্যুতিক মোটরসাইকেল, টিভিএস


Source link

About sarabangla

Check Also

EWS সংরক্ষণ: বেসরকারী এবং ব্যবসায়িক খাত কি প্রভাবিত হবে, একটি বিস্তারিত প্রতিবেদন পড়ুন

হাইলাইট এই সংরক্ষণ অর্থনৈতিকভাবে দুর্বল অংশের জন্য। যাদের পরিবারের বার্ষিক আয় আট লাখ টাকার কম। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *