Breaking News

ইলন মাস্ক টুইটারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে তার সোশ্যাল মিডিয়া সাইট শুরু করবেন

হাইলাইট

এলন মাস্ক তার নিজের একটি সম্ভাব্য সামাজিক মিডিয়া সাইট শুরু করতে পারে।
টেসলার সিইও টুইট করে এই ইঙ্গিত দিয়েছেন।
এই সোশ্যাল মিডিয়া সাইট টুইটারের প্রতিযোগী হতে পারে।

নতুন দিল্লি. টেসলার সিইও ইলন মাস্ক টুইটারের বিরুদ্ধে চলমান আইনি লড়াইয়ের মধ্যে টুইটারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে তার নিজস্ব সম্ভাব্য সামাজিক মিডিয়া সাইট চালু করার ইঙ্গিত দিয়েছেন। তার অনুগামীদের একজনের প্রশ্নের জবাবে, মাস্ক একটি সম্ভাব্য নতুন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘X.com’-এর ইঙ্গিত করে একটি টুইট করেছেন।

আসলে, একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বিলিয়নেয়ার টেক টাইকুনকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি নিজের সামাজিক প্ল্যাটফর্ম তৈরি করার কথা ভেবেছিলেন কিনা। জবাবে মাস্ক শুধু ‘X.com’ লিখে উত্তর দেন। তার এই টুইট এমন সময়ে সামনে এসেছে যখন মাস্ক টুইটারের সঙ্গে আইনি লড়াই লড়ছেন।

X.com কি?
X.com দুই দশক আগে একটি স্টার্টআপ মাস্কের ডোমেন নাম ছিল, যা পরে তিনি আর্থিক পরিষেবা সংস্থা পেপ্যালের সাথে একীভূত করেন। এটি উল্লেখযোগ্য যে মাস্ক গত সপ্তাহে টেসলার বার্ষিক শেয়ারহোল্ডার মিটিং চলাকালীন ওয়েবসাইট সম্পর্কে কথা বলেছিলেন। এই সময়, কথিতভাবে মাস্ক বলেছিলেন, “আমার মনে হয় দিনের বেলায় এক্স কর্পোরেশনের জন্য আমার একটি বড় দৃষ্টিভঙ্গি রয়েছে।” এটি একটি খুব দুর্দান্ত দৃষ্টিভঙ্গি এবং অবশ্যই, এটি স্ক্র্যাচ থেকে শুরু করা যেতে পারে, তবে আমি মনে করি টুইটার তিন থেকে পাঁচ বছরের মধ্যে ত্বরান্বিত হবে।’

আরও পড়ুন- কাজের জিনিস: টুইটার অ্যাকাউন্ট 1 ঘন্টারও কম সময়ে যাচাই করা হবে! সহজ পথ

টুইটারে ইলন মাস্কের ঝগড়া
টুইটটি এমন এক সময়ে এসেছে যখন মাস্ক টুইটারের সাথে আইনি লড়াইয়ে জড়িয়ে পড়েছেন। আমরা আপনাকে বলি যে টুইটার সম্প্রতি $ 44 বিলিয়ন অধিগ্রহণ চুক্তি থেকে প্রত্যাহার করার পরে মাস্কের বিরুদ্ধে মামলা করেছে। এপ্রিলের শুরুতে, মাস্ক টুইটারের সাথে প্রায় $44 বিলিয়ন মার্কিন ডলার প্রতি শেয়ারে 54.20 ডলারে একটি অধিগ্রহণ চুক্তি স্বাক্ষর করেছিল।

মাস্ক তখন খোলাখুলিভাবে মাইক্রোব্লগিং ওয়েবসাইটটিকে একীভূতকরণ চুক্তি লঙ্ঘনের জন্য অভিযুক্ত করেন এবং স্প্যাম এবং জাল অ্যাকাউন্টে অনুরোধ করা ডেটা সরবরাহ না করার জন্য সোশ্যাল মিডিয়া কোম্পানির অধিগ্রহণ বন্ধ করার হুমকি দেন।

ট্যাগ: ইলন মাস্ক, সামাজিক মাধ্যম, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দিতে, টুইটার


Source link

About sarabangla

Check Also

iQOO 11 Pro স্পেসিফিকেশন এবং রেন্ডার ফাঁস, ডিভাইসটি 2 ডিসেম্বর লঞ্চ হবে

এর আগে iQOO আগেই নিশ্চিত করেছিল যে 11 প্রো 12 GB RAM এবং 512 GB …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *