Breaking News

এমআই এমিরেটস 14 সদস্যের দল ঘোষণা করেছে, বোল্ট-পোলার্ড কিংবদন্তি যোগ করেছে

নতুন দিল্লি. এমআই এমিরেটস সংযুক্ত আরব আমিরাতের আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টির প্রথম মৌসুমের জন্য দল ঘোষণা করেছে। এই দলটি থাকবে আবুধাবিতে। মুম্বাই ইন্ডিয়ান্সের বর্তমান ও প্রাক্তন খেলোয়াড়দের এই দলে রাখা হয়েছে। এ ছাড়া ১৩ সদস্যের দলে সুযোগ পেয়েছেন ওয়ান ফ্যামিলির সঙ্গে যুক্ত নতুন খেলোয়াড়রা। এমআই এমিরেটসের দলে অলরাউন্ডার কিয়েরান পোলার্ড, ডোয়াইন ব্রাভো, নিকোলাস পুরান এবং নিউজিল্যান্ডের ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টের মতো শক্তিশালী টি-টোয়েন্টি খেলোয়াড় রয়েছে।

আকাশ এম আম্বানি, চেয়ারম্যান, রিলায়েন্স জিও, বলেছেন, “আমি 14 জন উদ্যমী খেলোয়াড়ের একটি দল দেখে আনন্দিত, যারা আমাদের এক পরিবারের অংশ হবে এবং Mi আমিরাতের প্রতিনিধিত্ব করবে। তার সাথে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন খেলোয়াড় ডোয়াইন ব্রাভো, ট্রেন্ট বোল্ট এবং নিকোলাস পুরানও আবার আমাদের সাথে যোগ দিচ্ছেন। Mi Emirates এর সকল খেলোয়াড়দের স্বাগতম। MI অভিজ্ঞতা এবং তরুণ প্রতিভার মধ্যে ভারসাম্য বজায় রাখার জন্য পরিচিত, খেলোয়াড়দের সত্যিকারের সম্ভাবনা তুলে ধরতে এবং MI-এর মতো খেলতে আমাদের সাহায্য করে। ভক্তরা আমাদের কাছ থেকে এটাই আশা করে।”

এমআই এমিরেটস টিম: ডোয়াইন ব্রাভো (ওয়েস্ট ইন্ডিজ), নিকোলাস পুরান (ওয়েস্ট ইন্ডিজ), কাইরন পোলার্ড (ওয়েস্ট ইন্ডিজ), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), আন্দ্রে ফ্লেচার (ওয়েস্ট ইন্ডিজ), ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা), উইল স্মিড (ইংল্যান্ড), সামিত প্যাটেল। (ইংল্যান্ড), জর্ডান থম্পসন (ইংল্যান্ড), জহির খান (এএফজি), নজিবুল্লাহ জার্দান (এএফজি), ফারুকি (এএফজি), ব্র্যাডলি হুইল (স্কটল্যান্ড) এবং বাস ডি লিড (স্কটল্যান্ড)।

(অস্বীকৃতি- নেটওয়ার্ক18 এবং টিভি18 কোম্পানিগুলি চ্যানেল/ওয়েবসাইট পরিচালনা করে যা স্বাধীন মিডিয়া ট্রাস্ট দ্বারা নিয়ন্ত্রিত হয় যার একমাত্র সুবিধাভোগী রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ।)

ট্যাগ: কাইরন পোলার্ড, মুম্বাই ইন্ডিয়ান্স, নিকোলাস পুরান, রিলায়েন্স, ট্রেন্ট বোল্ট


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *