Breaking News

কারিনা কাপুরের পিজ্জা প্রেম এমনকি সাইফ আলি খানের সাথে ভাগ করা হয়নি, তাই অর্জুন কাপুর পরামর্শ দিয়েছেন

কারিনা কাপুর খান তিনি পিজা খুব পছন্দ করেন। তার মিয়া সাইফ আলী খানের জন্মদিন উদযাপনের সময় একটি পিজা পার্টিও অনুষ্ঠিত হয়েছিল। এমন পরিস্থিতিতে বেবো কোথায় ধৈর্য ধরবে, তিনি সোশ্যাল মিডিয়ায় পিজ্জার ছবি শেয়ার করেছেন এবং ঘোষণা করেছেন যে তিনি এটি কারও সাথে শেয়ার করবেন না, এমনকি জন্মদিনের ছেলে সাইফের সাথেও নয়। কারিনাই একমাত্র নন যিনি পিজ্জার প্রতি তার ভালবাসা প্রকাশ করেছেন, এর আগে মালাইকা অরোরা এবং সারা আলি খানও পিজ্জার প্রতি তাদের আবেগ প্রকাশ করেছেন। আপাতত বলা হচ্ছে, দুই ছেলের মা কারিনা পিজ্জা নিয়ে মগ্ন।

কারিনা কাপুর খান ইন্সটা স্টোরিতে গিয়েছিলেন যেখানে সাইফ আলি খানকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর সময়, তিনি সাইফকে শুভেচ্ছা জানাতেন তাদের পোস্টটি শেয়ার করেছিলেন। সেই সঙ্গে পিৎজা পার্টির ছবি শেয়ার করে লিখেছেন, ‘ধন্যবাদ বন্ধুরা, এটা পাগল। পিৎজা পার্টি, আমি সাইফের সাথেও শেয়ার করছি না, দুটোই খাচ্ছি।

(ছবির ক্রেডিট: কারিনাকাপুরখান/ইনস্টাগ্রাম)

কারিনাকে পরামর্শ দেন অর্জুন
আসলে এই পিজ্জা পাঠিয়েছিলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। কিন্তু কারিনা কাপুরের এই বক্তব্য পড়ার পরে, অর্জুন উত্তর দেওয়ার সময়, ইন্সটা স্টোরিতে শেয়ার করেন এবং একটি হাসির উপদেশ দেন এবং লিখেছেন ‘আমি প্রতি সপ্তাহে পাঠাই কিন্তু সাইফের সাথেও শেয়ার করি’।

(ছবির ক্রেডিট: অর্জুনকাপুর/ইনস্টাগ্রাম)

আরও পড়ুন- কারিনা কাপুর যখন পরামর্শ পেলেন- ‘সাইফ আলি খানকে বিয়ে করবেন না, ক্যারিয়ার নষ্ট হয়ে যাবে’, এবার কী বললেন জেনে নিন বেবো

কারিনা কাপুর ইতিমধ্যেই তার পিজা প্রেমের কথা জানিয়েছেন
কারিনা কাপুর ইতালীয় খাবার পছন্দ করেন। পিজ্জার প্রতি কারিনার প্রেম এই প্রথম নয়, এর আগেও বহুবার এ কথা জানিয়েছেন তিনি। অভিনেত্রীর একটি রান্নার অনুষ্ঠানও বেশ আলোচিত হয়েছিল। ডিসকভারি প্লাসে ‘স্টার বনাম ফুড শো’-এর সময় তাকে পিজ্জা বেক করতে দেখা গেছে। এই সময়ে, অভিনেত্রী ‘দ্য লাভফুলস’-এর মালিক সরিতা পেরেরিয়ার কাছে পিজা লাভ সম্পর্কে তার হৃদয়ের কথা খুলে বলেছিলেন। এই কথোপকথনের সময়, তার ইতালি ভ্রমণের স্মৃতি ভাগ করে নেওয়ার সময়, কারিনা বলেছিলেন যে তিনি পিজ্জাটি খুব উপভোগ করেছিলেন, যার কারণে ওজনও প্রায় 8 কেজি বেড়েছে।

ট্যাগ: অর্জুন কাপুর, কারিনা কাপুর, সাইফ আলী খান


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *