Breaking News

6000mAh ব্যাটারি সহ Infinix Hot 12 স্মার্টফোন ভারতে লঞ্চ হয়েছে, বাজেটও কম

হাইলাইট

Infinix Hot 12 আনুষ্ঠানিকভাবে ভারতে লঞ্চ হয়েছে।
ফোনটিতে একটি 50-মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।
Infinix Hot 12 এর দাম 10 হাজার টাকার কম।

নতুন দিল্লি. Infinix Hot 12 আনুষ্ঠানিকভাবে ভারতে লঞ্চ হয়েছে। Infinix এন্ট্রি-লেভেল সেগমেন্টে তাদের নতুন স্মার্টফোন পেশ করেছে। ডিভাইসটিতে একটি বড় 6.82-ইঞ্চি প্যানেল, 7GB পর্যন্ত RAM এবং একটি বিশাল 6,000mAh ব্যাটারি রয়েছে। ফোনে MediaTek Helio G37 চিপ পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটি Tecno, Xiaomi, Realme, Poco এবং Samsung-এর 10,000 টাকার কম দামের ফোনগুলির সাথে প্রতিযোগিতা করবে।

ফোনটির দাম ১০ হাজার টাকার কম। এতে 50-মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। নিরাপত্তার জন্য এতে একটি 50-মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা এবং পিছনের-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। কোম্পানি এটি একটি সিঙ্গেল ভেরিয়েন্টে পেশ করেছে। ফোনটি চারটি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে।

Infinix Hot 12 দাম
Infinix Hot 12-এর 4GB RAM + 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম 12,999 টাকা। যাইহোক, এটি সীমিত সময়ের জন্য 9,499 টাকার প্রারম্ভিক মূল্যে দেওয়া হচ্ছে। এটি চারটি ভিন্ন রঙে পাওয়া যায় বেগুনি, নীল, কালো এবং সায়ান। ডিভাইসটি Flipkart-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

আরও পড়ুন – Vivo V25 Pro ভারতে লঞ্চ হয়েছে! রঙ পরিবর্তনকারী এই ফোনটিতে 66W ফাস্ট চার্জিং আছে

Infinix Hot 12 এর স্পেসিফিকেশন
Infinix Hot 12 একটি প্লাস্টিকের বডি সহ আসে এবং এতে 6.82-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এটি একটি IPS LCD ডিসপ্লে এবং এর রিফ্রেশ রেট 90H। এর স্ক্রিনটি 180Hz টাচ স্যাম্পলিং রেট, 460 nits ব্রাইটনেস এবং 90.66 শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও সমর্থন করে।

ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ
Infinix Hot 12-এ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাচ্ছে। এতে একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর রয়েছে। ফোনটিতে একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং AI ক্যামেরাও রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য, স্মার্টফোনটিতে একটি 8-মেগাপিক্সেল সেন্সর রয়েছে। ফোনটিতে পিছনের ক্যামেরা সহ একটি কোয়াড এলইডি ফ্ল্যাশ এবং ফ্রন্ট শুটারের সাথে ডুয়াল এলইডি ফ্ল্যাশ রয়েছে।

6000mAh বড় ব্যাটারি
হুডের নিচে, স্মার্টফোনটি MediaTek Helio G37 SoC দ্বারা চালিত এবং 4GB RAM এবং 64GB অভ্যন্তরীণ স্টোরেজ যুক্ত। এটি 3GB ভার্চুয়াল RAM সমর্থনের সাথে আসে। অতিরিক্ত স্টোরেজের জন্য এটিতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে। স্মার্টফোনটিতে একটি বিশাল 6000mAh ব্যাটারি রয়েছে, যা 18W দ্রুত চার্জিং সমর্থন করে। নিরাপত্তার জন্য এটিতে একটি পিছনে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেমে বুট হয়।

ট্যাগ: মোবাইল ফোন, স্মার্টফোন, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দিতে


Source link

About sarabangla

Check Also

Oppo A58 5G স্মার্টফোনে পাবেন 50MP ক্যামেরা, ছবি দেখে আপনিও কেনার সিদ্ধান্ত নেবেন

কানেক্টিভিটি ফিচার: ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম, 5জি, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.3, জিএনএসএস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *