Breaking News

বিশ্ব ফটোগ্রাফি দিবস 2022: ক্যামেরা থেকে রিং লাইট পর্যন্ত, Amazon এই পণ্যগুলিতে বিশাল ছাড় পাচ্ছে

হাইলাইট

বিশ্ব ফটোগ্রাফি দিবস আজ সারা বিশ্বে পালিত হচ্ছে।
এই উপলক্ষে আমাজন ক্যামেরা, জিম্বাল, রিং লাইট, ট্রাইপড ইত্যাদির উপর ছাড় দিচ্ছে।
গ্রাহকরা বিখ্যাত ব্র্যান্ডগুলিতে 65% পর্যন্ত ছাড় পেতে পারেন।

নতুন দিল্লি. বিশ্ব ফটোগ্রাফি দিবস আজ সারা বিশ্বে পালিত হচ্ছে। প্রতি বছর 19 আগস্ট বিশ্ব ফটোগ্রাফি দিবস হিসেবে পালিত হয়। এই দিনে সারা বিশ্বের ফটোগ্রাফি প্রেমীরা একত্রিত হয় এবং ছবি তোলার শিল্প উদযাপন করে। আমরা আপনাকে বলি যে বিশ্ব ফটোগ্রাফি দিবস 1837 সালে ফ্রান্সে শুরু হয়েছিল।

এই উপলক্ষে, Amazon.in ক্যামেরা, জিম্বাল, রিং লাইট, ট্রাইপড এবং আরও অনেক কিছুর মতো সম্প্রতি প্রকাশিত আইটেমগুলিতে বেশ কিছু ছাড় এবং ডিল অফার করছে৷ বিক্রয়ের মধ্যে রয়েছে Canon, GoPro, Sony, Digitech এবং আরও অনেক কিছু৷ গ্রাহকরা উঠতে পারেন৷ অন্যান্য অনেক বিখ্যাত ব্র্যান্ডে 65% ছাড়, তাই আসুন আমরা আপনাকে অ্যামাজনে যে দুর্দান্ত ডিলগুলি পাচ্ছেন সে সম্পর্কে বলি।

Canon M50 Mark II
আড়ম্বরপূর্ণ Canon M50 Mark II ক্যামেরা ভ্লগিংকে সহজ করে তোলে৷ ভিডিও ইন্টারঅ্যাকশনের জন্য ইন-ক্যামেরা YouTube লাইভ স্ট্রিমিং অন্তর্ভুক্ত৷ এটি আপনাকে আপনার স্মার্টফোন এবং ক্লাউড স্টোরেজের সাথে ওয়্যারলেস যোগাযোগের অনুমতি দেয়। এটি দিয়ে আপনি সোশ্যাল মিডিয়ার জন্য 4K তে উল্লম্ব মুভি রেকর্ড করতে পারেন। এটি Amazon-এ এর আসল দাম 60,995 টাকার বিপরীতে 57,890 টাকায় পাওয়া যাচ্ছে।

এছাড়াও পড়ুন- Amazon টিকটকের মতো বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে, গ্রাহকরা পণ্যের ভিডিও এবং ছবি পাবেন

gopro hero9 কালো
এটিতে একটি নতুন ফ্রন্ট ডিসপ্লে রয়েছে যা সহজ ফ্রেমিং এবং স্বজ্ঞাত ক্যামেরা হ্যান্ডলিং সহ টাচ জুম করার অনুমতি দেয়। এতে 1720mAh এর ব্যাটারি রয়েছে। এটি 20MP এর ছবি ক্লিক করে। GoPro HERO9 Black Amazon থেকে 36,989 টাকায় কেনা যাবে। এতে ২৫ শতাংশ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

LED রিং লাইট
ট্রাইপড স্ট্যান্ডের সাথে তিনটি তাপমাত্রা সেটিংস এবং একটি অস্পষ্ট আলো ফাংশন সহ এলইডি রিং লাইট রয়েছে। এই পেশাদার 30.5 সেমি LED রিং লাইট মোবাইল ফোন এবং ক্যামেরা থেকে YouTube ভিডিও, ফটো শ্যুট, ভিডিও শ্যুট এবং লাইভ স্ট্রিমিং করার জন্য একটি দুর্দান্ত পছন্দ। এটি Amazon থেকে 43 শতাংশ ছাড় সহ 1,699 টাকায় কেনা যাবে।

আরও পড়ুন- MacBook Air M2-তে 24,100 টাকা ছাড়, কীভাবে ছাড় পাবেন জেনে নিন

ডিজিটেক ট্রাইপড
5.57 ফুট উঁচু Digitek Tripod Amazon-এ 1,549 টাকায় কেনা যাবে। এটির সর্বোচ্চ লোড ক্ষমতা 4.5 কেজি। এটি হালকা ওজনের অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি, যা যেকোনো জায়গায় বহন করা যায়। Amazon এর উপর 946 টাকা ছাড় দিচ্ছে।

সনি ডিজিটাল ভ্লগ ক্যামেরা জেডভি 1
এর ছোট আকার ছাড়াও, ডিজিটাল ভ্লগ ক্যামেরা ZV 1 একটি ফ্লিপ স্ক্রিন, একটি ইন্টিগ্রেটেড মাইক্রোফোন এবং একটি ব্লুটুথ শুটিং গ্রিপ পায়। এটি Amazon-এ 69,990 টাকায় পাওয়া যাচ্ছে। এতে আট হাজার ৫০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

ট্যাগ: আমাজন, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দিতে, বিশ্ব ফটোগ্রাফি দিবস


Source link

About sarabangla

Check Also

LinkedIn এ আশ্চর্যজনক বৈশিষ্ট্য এসেছে, এখন পোস্টটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে শেয়ার করা হবে

হাইলাইট LinkedIn একটি পেশাদার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। লিঙ্কডইনের নতুন শিডিউল পোস্ট ফিচারটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *