Breaking News

চন্দ্রকান্ত পণ্ডিত জানালেন, এবার শাহরুখ খান নয়, কোচ পদের প্রস্তাব দিয়েছিলেন কেকেআর-এর সিইও!

হাইলাইট

কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন চন্দ্রকান্ত পণ্ডিত
আইপিএলে প্রথমবার কোনো দলের কোচ হবেন চন্দ্রকান্ত পণ্ডিত
চন্দ্রকান্তের নির্দেশনায় মধ্যপ্রদেশ প্রথম রঞ্জি শিরোপা জিতেছে।

নতুন দিল্লি. চন্দ্রকান্ত পণ্ডিত, যিনি তার কোচিংয়ে মধ্যপ্রদেশকে প্রথম রঞ্জি খেতাব পেয়েছিলেন, এখন আইপিএলে কোচের ভূমিকা পালন করবেন। দুইবারের আইপিএল চ্যাম্পিয়ন দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) তাকে আগামী মৌসুমের আগে তাদের কোচ হিসেবে নিয়োগ দিয়েছে। KKR-এর মালিক অভিনেতা শাহরুখ খান। চন্দ্রকান্ত পণ্ডিত প্রকাশ করেছেন যে আইপিএলের প্রথম বছরগুলিতে তিনি একবার শাহরুখ খানের সাথে দেখা করেছিলেন কিন্তু তখন কোচের পদ নিয়ে কোনও কথা হয়নি।

কঠোর এবং কঠোরভাবে শৃঙ্খলাবদ্ধ কোচের বৈশিষ্ট্য চন্দ্রকান্ত পণ্ডিত আন্দ্রে রাসেল, সুনীল নারিন এবং প্যাট কামিন্সের মতো কিংবদন্তিদের পরিচালনায় খেলতে দেখা যাবে। প্রাক্তন ৬০ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটসম্যান চন্দ্রকান্ত জানালেন এবার তিনি। কেকেআর ভেঙ্কি মাইসোরের সিইও কোচের পদের প্রস্তাব দিয়েছিলেন এবং তাকে ভাবতে হবে না।

আরো দেখুন, নিজেকে বদলাতে প্রস্তুত চন্দ্রকান্ত পণ্ডিত, বললেন- ঘরোয়া কোচিং প্রক্রিয়া আইপিএল আবেদন করতে পারবেন না

পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন চন্দ্রকান্ত পণ্ডিত। তিনি বলেছিলেন যে তিনি একবার আইপিএলের প্রাথমিক বছরগুলিতে শাহরুখ খান দেখা হয়েছিল, কিন্তু তারপরও ব্যাপারটা মেলেনি। এবার যখন কেকেআরের সিইও ভেঙ্কি মাইসোর প্রধান কোচের পদের প্রস্তাব দিলেন, তাকে দ্বিতীয়বার ভাবতে হয়নি। পণ্ডিত বলেন, ‘হ্যাঁ, রঞ্জি ট্রফি ফাইনালের পর প্রস্তাবটা পেয়েছি। গতবার এটা কাজ করেনি। এই ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পারাটা সম্মানের।

জানিয়ে রাখি চন্দ্রকান্ত পণ্ডিত তাঁর কোচিংয়ে প্রথমবার মধ্যপ্রদেশ দলকে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন করেছিলেন। বিশেষ বিষয় হল তিনি 23 বছর আগে অর্থাৎ 1999 সালে মধ্যপ্রদেশের অধিনায়ক হিসাবে এই খেতাব পেতে পারেননি এবং রানার আপ হয়েছিলেন। 41 বারের চ্যাম্পিয়ন দল মুম্বাইকে হারিয়ে আদিত্য শ্রীবাস্তবের নেতৃত্বে রঞ্জি ট্রফি জিতেছে মধ্যপ্রদেশ।

ট্যাগ: অভিনেতা শাহরুখ খান, চন্দ্রকান্ত পণ্ডিত, হিন্দি ক্রিকেট সংবাদ, আইপিএল, কেকেআর, কলকাতা নাইট রাইডার্স, শাহরুখ খান


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *