Breaking News

এশিয়া কাপ 2022: সমস্ত দল ঘোষণা, ম্যাচের সময়সূচী, লাইভ স্ট্রিমিং, সবকিছুই জানুন

হাইলাইট

এশিয়া কাপ 2022 শুরু হচ্ছে 27 আগস্ট থেকে।
২৮ আগস্ট মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান।
11 সেপ্টেম্বর এশিয়া কাপ 2022 এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

নতুন দিল্লি. এশিয়া কাপ 2022 শুরু হতে যাচ্ছে 27 আগস্ট থেকে। এ বছর এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে সংযুক্ত আমিরাতে (UAE)। প্রথম ম্যাচটি হবে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যে, তবে টুর্নামেন্টের আসল রোমাঞ্চ শুরু হবে ২৮ আগস্ট থেকে। এদিন মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। এই ম্যাচের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এশিয়া কাপ প্রথম শুরু হয়েছিল 1984 সালে, যেটি শারজাহতে খেলা হয়েছিল। টুর্নামেন্টের প্রথম আসরে অংশ নিয়েছিল মাত্র তিনটি দল – ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কা।

ভারত টুর্নামেন্টের উদ্বোধনী সংস্করণ জিতেছে। এই টুর্নামেন্টে ভারতের পাল্লা শুরু থেকেই ভারী। এশিয়া কাপে এখনও পর্যন্ত ৭ বার চ্যাম্পিয়ন হয়েছে ভারত। একই সঙ্গে ৫ বার ট্রফি জিতেছে শ্রীলঙ্কা। পাকিস্তান এই শিরোপা জিতেছে মাত্র ২ বার।

এনইডি বনাম পাক: বাবর আজম ভুল করে স্কটল্যান্ডকে নেদারল্যান্ডস বলেছিলেন, ভিডিওটি ভাইরাল হলে তা একটি রসিকতা হয়ে ওঠে

এশিয়া কাপ ২০২২ এ বছর ৬টি দলের মধ্যে খেলা হবে। এই টুর্নামেন্টের জন্য সব দল ঘোষণা করা হয়েছে। একবার দেখা যাক টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল দলের উপর:

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, দীপক হুডা, দিনেশ কার্তিক, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, আভেশ খান।
দ্বারা Stan- শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল, দীপক চাহার।

পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রফ, ইফতিকার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ হাসনাইন, নাসিম শাহ, শাহনওয়াজ দাহানি, উসমান কাদির।

আফগানিস্তান: মোহাম্মদ নবী (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, আফসার জাজাই, আজমতুল্লাহ উমরজাই, ফরিদ আহমেদ মালিক, ফজলহক ফারুকী, হাশমতুল্লাহ শাহিদি, হজরতুল্লাহ জাজাই, ইব্রাহিম জাদরান, করিম জানাত, মুজিব উর রহমান, নাজিবুল্লাহ জাদরান, নবীন উল হক, নাভিন উল হক, নাজিবুল্লাহ জাদরান। খান, সামিউল্লাহ শিনওয়ারি।
দ্বারা Stan- নিজাত মাসুদ, কায়েস আহমেদ, শরফুদ্দিন আশরাফ।

বিরাট কোহলির বাজে ফর্ম নিয়ে বন্ধুর বড় বক্তব্য, বললেন- তার আমাকে দরকার…

বাংলাদেশ: সাকিব আল হাসান (অধিনায়ক), আনামুল হক, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, ইবাদত হোসেন, পারভেজ হোসেন, এবাদত হোসেন। নরুল হাসান সোহান, তাসকিন আহমেদ।

শ্রীলংকা: দাসুন শানাকা (অধিনায়ক), দানুশকা গুনাতিলকা, পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস, চরিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, আশেন বান্দারা, ধনঞ্জয় ডি’সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মহিষ তিক্ষানা, জেফরি ভান্ডারসে, প্রবিন জয়াভিক্রমানা, চানামানা, চানামানা, কারনামা, ধনঞ্জয় ডি’সিলভা। , ধনঞ্জয় ডি’সিলভা, , দুষ্মন্ত চামিরা, দিনেশ চান্দিমাল।

কোয়ালিফায়ার দল:
টুর্নামেন্টের আগে, হংকং, কুয়েত, সিঙ্গাপুর এবং সংযুক্ত আরব আমিরাত 2022 এশিয়া কাপ বাছাইপর্বের গ্রুপ A-তে শেষ পর্যন্ত প্রতিদ্বন্দ্বিতা করবে।

হংকং: নিজাকত খান (অধিনায়ক), কিঞ্চিত শাহ, জিশান আলী, হারুন আরশাদ, বাবর হায়াত, আফতাব হুসেন, আতেক ইকবাল, আইজাজ খান, এহসান খান, স্কট ম্যাকেনি, গজানফর মোহাম্মদ, ইয়াসিম মুর্তজা, ধনঞ্জয় রাও, ওয়াজিদ শাহ, আয়ুষ শুক্লা, আহান ত্রিবেদী। , মোহাম্মদ ওয়াহেদ।

কুয়েত: মোহাম্মদ আসলাম (অধিনায়ক), নওয়াফ আহমেদ, মোহাম্মদ আমিন, মিট ভাবসার, আদনান ইদ্রিস, মোহাম্মদ কাশিফাস, শিরাজ খান, সৈয়দ মনিব, উসমান প্যাটেল, ইয়াসিন প্যাটেল, শাহরুখ কুদ্দুস, রাভিজা সান্দ্রুয়ান, মোহাম্মদ শফিক, হারুন শহীদ, এডসন সিলভা, বিলাল তাহির আলী জহির।

সিঙ্গাপুর: আমজাদ মেহবুব (ক্যাপ্টেন), রীজা গজনভি, জনক প্রকাশ, মনপ্রীত সিং, বিনোথ ভাস্করন, আর্যমান উচিল, সুরেন্দ্রন চন্দ্রমোহন, রোহন রঙ্গরাজন, অক্ষয় রূপক পুরী, আমান দেশাই, জীবন সান্থানম, বিহান মহেশ্বরী, আর্যবীর চৌধুরী, দুয়া।

সংযুক্ত আরব আমিরাত: চুন্দঙ্গাপয়েল রিজওয়ান (অধিনায়ক), সুলতান আহমেদ, সাবির আলি, বৃত্তি অরবিন্দ, কাশিফ দাউদ, জাওয়ার ফরিদ, বাসিল হামিদ, জহুর খান, আরিয়ান লাকরি, কার্তিক মিয়াপান, রোহান মুস্তাফা, ফাহাদ নওয়াজ, আহমেদ রাজা, আলিশান শরাফু, জুনায়েদ সিদ্দিকী, চিরাগ সুরি। , মোহাম্মদ ওয়াসিম।

এখানে এশিয়া কাপ 2022 এর সময়সূচী রয়েছে:
এশিয়া কাপ 2022 বাছাইপর্ব শুরু হয়েছে 20 আগস্ট থেকে। কোয়ালিফায়ার ম্যাচগুলো হবে হংকং, কুয়েত, সিঙ্গাপুর এবং সংযুক্ত আরব আমিরাতের মধ্যে ২৪ আগস্ট পর্যন্ত। এরপর ২৭ আগস্ট থেকে শুরু হবে লিগ পর্ব। ২৭ আগস্ট দুবাইয়ে প্রথম ম্যাচ হবে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যে। আগামী ১১ সেপ্টেম্বর দুবাইয়ে হবে এই টুর্নামেন্টের ফাইনাল।

,

এশিয়া কাপ 2022 লাইভ টেলিকাস্ট এবং লাইভ স্ট্রিমিং:
স্টার স্পোর্টস নেটওয়ার্ক এশিয়া কাপ ২০২২ লাইভ সম্প্রচার করবে। এই টুর্নামেন্টের লাইভ স্ট্রিমিং Disney+ Hotstar অ্যাপ এবং ওয়েবসাইটে পাওয়া যাবে। এশিয়া কাপ 2022 লাইভ আপডেট এবং স্কোরের জন্য ভক্ত https://hindi.news18.com/cricket/ আপনিও অনুসরণ করতে পারেন

ট্যাগ: এশিয়া কাপ, ক্রিকেটের খবর, IND বনাম PAK, ভারত বনাম পাকিস্তানি, সংযুক্ত আরব আমিরাত


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *