Breaking News

প্রথম প্রজন্মের সিলবিহীন আইফোন নিলামে 28 লাখ টাকায় বিক্রি হয়েছে, 70টিরও বেশি আইটেমের জন্য বিড করা হয়েছে

হাইলাইট

প্রথম প্রজন্মের আইফোনটি নিলামে ২৮ লাখ টাকায় বিক্রি হয়েছে।
এই নিলামে ৭০টির বেশি আইটেম বিড হয়েছে।
প্রথম প্রজন্মের অ্যাপল আইপড নিলামে 25,000 ডলারে বিক্রি হয়েছিল।

নতুন দিল্লি. আমেরিকায় একটি নিলামে প্রথম প্রজন্মের সিলবিহীন আইফোনটি ৩৫,০০০ ডলারে (প্রায় ২৮ লাখ) বিক্রি হয়েছে। 9 জানুয়ারী, 2007-এ, তৎকালীন অ্যাপল সিইও স্টিভ জবস সান ফ্রান্সিসকোতে ম্যাকওয়ার্ল্ড সম্মেলনে আইফোনটি উন্মোচন করেন। ফোনটি আইপড, ক্যামেরা এবং ওয়েব ব্রাউজিং ক্ষমতা সহ একটি টাচস্ক্রিনের মতো বৈশিষ্ট্য দিয়ে সজ্জিত।

ডিভাইসটিতে একটি টাচস্ক্রিন, একটি 2MP ক্যামেরা, ভিজ্যুয়াল ভয়েসমেইল এবং একটি ওয়েব ব্রাউজার রয়েছে। আইফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রে 2007 সালের জুনে চালু হয়েছিল। ফোনটির 4GB মডেলের দাম $499 এবং 8GB মডেলের দাম ছিল $599। একটি ZDNet রিপোর্ট অনুসারে, এখন সম্পূর্ণ প্যাকেজ করা আসল আইফোন (8GB) একটি নিলামে 35,414 ডলারে বিক্রি হয়েছে।

70 টিরও বেশি আইটেম নিলাম
নিলাম ঘর আরআর জানিয়েছে যে আইফোন বক্সে 12টি আইকন সহ স্ক্রিনে প্রিন্ট করা একটি আইফোনের ছবি রয়েছে। ডিভাইসটি আরআর নিলামের কিউরেটেড অ্যাপল, জবস এবং কম্পিউটার হার্ডওয়্যার নিলামে নিলামের জন্য ছিল। এই নিলামে ৭০টির বেশি আইটেম বিড হয়েছে।

আরও পড়ুন – Vivo Y02s সাশ্রয়ী মূল্যে লঞ্চ! 2টি ক্যামেরা, 5000mAh ব্যাটারি এবং 10W চার্জিং পাবেন

অ্যাপল আইপডও বিক্রি করেছে
অ্যাপল -1 সার্কিট বোর্ডটি নিলামে দেখা গেছে, যা $677,196 এ বিক্রি হয়েছে। এছাড়াও, প্রথম প্রজন্মের আসল অ্যাপল আইপড (5GB) নিলামে 25,000 ডলারে বিক্রি হয়েছিল, প্রতিবেদনে বলা হয়েছে।

iPhone 14 সিরিজ লঞ্চ হবে
এদিকে, Apple সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে অন্যান্য ডিভাইস এবং পণ্যগুলির সাথে iPhone 14 সিরিজ লঞ্চ করতে চলেছে। ব্লুমবার্গের মার্ক গুরম্যানের মতে, কুপারটিনো-ভিত্তিক কোম্পানি 7 সেপ্টেম্বর তাদের নতুন ডিভাইসগুলি চালু করতে পারে। আইফোন 14 লঞ্চের আগে, ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন এবং ফ্লিপকার্ট বিদ্যমান আইফোন মডেলগুলির দাম হ্রাস পেয়েছে।

আইফোনের দাম কমেছে
Apple iPhone 13 এর আসল দামে 17% ছাড়ের পরে Amazon-এ 65,999 টাকা ছাড়ের মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। একইভাবে, iPhone 11 Flipkart-এ 41,999 টাকায় পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটি 49,900 টাকার দামে 15% ছাড়ের সাথে বিক্রি হচ্ছে।

ট্যাগ: আপেল, আইফোন, মোবাইল ফোন, স্মার্টফোন, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দিতে


Source link

About sarabangla

Check Also

Oppo A58 5G স্মার্টফোনে পাবেন 50MP ক্যামেরা, ছবি দেখে আপনিও কেনার সিদ্ধান্ত নেবেন

কানেক্টিভিটি ফিচার: ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম, 5জি, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.3, জিএনএসএস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *