Breaking News

Samsung Galaxy S22 Series UI 5.0 বিটা আপডেট ভারতে রোলআউট, স্থিতিশীল সংস্করণ অক্টোবরে পাওয়া যাবে

হাইলাইট

Galaxy S22 সিরিজ ভারতে Android 13-ভিত্তিক One UI 5.0 বিটা আপডেট পেতে শুরু করেছে।
ভারতে One UI 5.0 বিটা আপডেটের আকার 3GB-এর থেকে সামান্য কম বলে জানা গেছে।
নতুন আপডেট ব্যবহারকারীদের ওয়ালপেপারের উপর নির্ভর করে 16টি রঙের থিম বেছে নেওয়ার অনুমতি দেবে।

নতুন দিল্লি. Samsung Galaxy S22 সিরিজ ভারতে Android 13-ভিত্তিক One UI 5.0 বিটা আপডেট পেতে শুরু করেছে। বিটা আপডেট উপমহাদেশে বিল্ড সংস্করণ S908EXXU2ZVHK সহ আসে। কোম্পানির শেয়ার করা স্ক্রিনশট অনুযায়ী, Galaxy S22 সিরিজের জন্য অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও দেওয়া হয়েছে। ভারতে One UI 5.0 বিটা আপডেটের আকার 3GB-এর থেকে সামান্য কম বলে জানা গেছে। আসুন জেনে নিই যে Galaxy S22 সিরিজে রয়েছে Vanilla Galaxy S22, Galaxy S22+ এবং Galaxy S22 Ultra স্মার্টফোন।

একটি কমিউনিটি পোস্ট অনুসারে, দক্ষিণ কোরিয়ান টেক জায়ান্ট Galaxy S22, Galaxy S22+ এবং Galaxy S22 Ultra-এর ভারতীয় মডেলগুলির জন্য Android 13-ভিত্তিক One UI 5.0 বিটা আপডেট রোল আউট করা শুরু করেছে। নতুন বিটা আপডেটটি দেশে বিল্ড সংস্করণ S908EXXU2ZVHK হিসাবে দেখা হচ্ছে।

ব্যবহারকারীরা ফোনের থিম পরিবর্তন করতে পারবেন
পোস্টে, ব্যবহারকারীরা নতুন One UI 5.0 বিটা আপডেটের কিছু স্ক্রিনশটও শেয়ার করেছেন। স্ক্রিনশট অনুসারে, আপডেটটি Samsung Galaxy S22 সিরিজে Android নিরাপত্তা প্যাচ নিয়ে আসে। এর সাইজ 3GB এর থেকে একটু কম। পোস্টটি আরও প্রকাশ করে যে নতুন আপডেট ব্যবহারকারীদের ওয়ালপেপারের উপর নির্ভর করে 16টি রঙের থিম বেছে নেওয়ার অনুমতি দেবে৷স্ক্রিনশট অনুসারে, স্যামসাং ব্যবহারকারীদের আপডেটের আগে তাদের ডেটা ব্যাক আপ করার জন্য সতর্ক করেছে৷ যেহেতু ইউজার ইন্টারফেস এখনও বিটাতে রয়েছে, তাই অনেক বৈশিষ্ট্য কিছু ক্ষেত্রে কার্যকরী নাও হতে পারে।

আরও পড়ুন- ডুয়াল-স্ক্রিন ফোনে কাজ করছে স্যামসাং, পাবে পিছনের দিকের স্বচ্ছ ডিসপ্লে

অক্টোবরে রোল আউট হবে
এছাড়াও, টিপস্টার সুপাররোডার টুইটারের মাধ্যমে বলেছে যে Android 13-ভিত্তিক One UI 5.0 স্থিতিশীল সংস্করণ Samsung Galaxy S22 সিরিজের স্মার্টফোনগুলির জন্য 17 বা 19 অক্টোবর রোল আউট করা হবে।

জার্মানিতে রোলআউট
আমরা আপনাকে বলি যে এই মাসের শুরুতে Samsung জার্মানিতে অ্যান্ড্রয়েড 13-ভিত্তিক One UI 5.0 বিটা রোলআউট শুরু করেছে। আপডেটটি পূর্বে 500 Galaxy S22 সিরিজ ব্যবহারকারীদের জন্য সীমিত সময়ের জন্য রোল আউট করা হয়েছিল। জার্মানিতে, আপডেটটি বিল্ড সংস্করণ S90xBXXU2ZHV4 এর সাথে রোল আউট করা হচ্ছে বলে জানা গেছে।

সিরিজটি ফেব্রুয়ারিতে চালু হয়েছিল
স্যামসাং এখনও ওয়ান ইউআই 5.0 এর স্থিতিশীল সংস্করণের জন্য একটি নির্দিষ্ট প্রকাশের সময়রেখা ঘোষণা করেনি। ওয়ান UI এর সর্বশেষ সংস্করণের সাথে সামঞ্জস্যপূর্ণ স্মার্টফোনগুলির তালিকা এখনও কোম্পানি প্রকাশ করেনি। উল্লেখ্য যে Samsung Galaxy S22 সিরিজ এই বছরের ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছিল। সিরিজের মধ্যে রয়েছে Galaxy S22, Galaxy S22+, Vanilla Galaxy S22 Sports এবং Galaxy S22 Ultra।

ট্যাগ: গ্যালাক্সি, স্যামসাং, স্মার্টফোন, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দিতে


Source link

About sarabangla

Check Also

Oppo A58 5G স্মার্টফোনে পাবেন 50MP ক্যামেরা, ছবি দেখে আপনিও কেনার সিদ্ধান্ত নেবেন

কানেক্টিভিটি ফিচার: ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম, 5জি, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.3, জিএনএসএস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *