Breaking News

শাহীন শাহ আফ্রিদির ইনজুরির বিষয়ে আপডেট দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড, খেলতে পারবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ?

হাইলাইট

হাঁটুর ইনজুরিতে বিপাকে শাহীন, চিকিৎসার জন্য লন্ডনে পাঠিয়েছে পিসিবি
ইনজুরির কারণে এশিয়া কাপ-২০২২-এও অংশ নিতে পারেননি শাহীন।
এশিয়া কাপের ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত

নতুন দিল্লি. হাঁটুর ইনজুরিতে ভুগছেন পাকিস্তানের তারকা পেসার শাহীন শাহ আফ্রিদি। এখন তার ইনজুরির চিকিৎসা হবে লন্ডনে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আশা করছে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শাহীন ফিট হয়ে উঠতে পারবেন। চিকিৎসা ও পুনর্বাসনের জন্য লন্ডনে গেছেন শাহীন।

22 বছর বয়সী শাহীন শাহ আফ্রিদি ইনজুরির কারণে এশিয়া কাপ-২০২২-এও অংশ নিতে পারেননি তিনি। দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে আসলেও চিকিৎসার জন্য তাকে যেতে হয়েছে লন্ডনে। অক্টোবরে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তিনি ফিট হয়ে যাবেন বলে আশা করা হচ্ছে। জুলাইয়ে গলে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে ফিল্ডিং করতে গিয়ে ইনজুরিতে পড়েন শাহীন।

আরো দেখুন ভারত-পাকিস্তান ম্যাচের আগে বিরাট কোহলির জন্য প্রার্থনা করছেন শাহীন আফ্রিদি, ভিডিও

ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ও নেদারল্যান্ডসে ওয়ানডে সিরিজও খেলতে পারেননি শাহীন। এরপর তাকে এশিয়া কাপ থেকেও ছিটকে যেতে হয়, যা নিয়ে হতাশা প্রকাশ করেছিলেন অধিনায়ক বাবর আজমও। এক প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চিফ মেডিকেল অফিসার ডাঃ নজিবুল্লাহ সুমরো বলেছেন যে হাঁটুর চোটের কারণে শাহীনের বিশেষ যত্ন প্রয়োজন।

তিনি বলেন, ‘লন্ডনে বিশ্বের সেরা ক্রীড়া ওষুধ এবং পুনর্বাসন সুবিধা রয়েছে। এ কারণে শাহীনকে লন্ডনে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। আমাদের মেডিকেল টিম লন্ডনে তার উপর নজর রাখবে। চলতি বছরের অক্টোবরে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শাহীন পুরোপুরি ফিট হয়ে যাবে বলে আমরা আত্মবিশ্বাসী।

শাহীন এখন পর্যন্ত 25টি টেস্ট, 32টি ওয়ানডে এবং 40টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি টেস্টে 99 উইকেট, ওয়ানডেতে 62 এবং টি-টোয়েন্টি আন্তর্জাতিক ফরম্যাটে 47 উইকেট নিয়েছেন। টেস্টে তার ইকোনমি রেট ৩.০৪ এবং ওয়ানডেতে ৫.৫১।

ট্যাগ: এশিয়া কাপ, হিন্দি ক্রিকেট সংবাদ, পাকিস্তান ক্রিকেট, শাহীন আফ্রিদি, শাহীন শাহ আফ্রিদি


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *