Breaking News

বলিউডের ছবি ফ্লপ হওয়ার অনেক কারণ জানালেন রাকেশ রোশন, বললেন- ‘গান না কন্টেন্ট মে’

রাকেশ রোশন (রাকেশ রোশন) আজ তার ৭৩তম জন্মদিন উদযাপন করছেন। অভিনেতা মনে করেন যে দর্শকদের একটি বড় অংশ চলচ্চিত্র নির্মাতাদের পছন্দের বিষয়গুলির সাথে সংযোগ করতে অক্ষম। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, কেন বলিউডের ছবিগুলো বক্স অফিসে ভালো করছে না। রাকেশ রোশনও খোলাখুলিভাবে বলেছিলেন যে কীভাবে গানগুলি চলচ্চিত্রে উপেক্ষিত হচ্ছে, সুপারস্টারদের আবির্ভাবকে কঠিন করে তুলেছে।

রাকেশ, যিনি ‘কাহো না… পেয়ার হ্যায়’ এবং ‘কোই… মিল গ্যায়া’-এর মতো সুপারহিট ছবি পরিচালনা করেছেন, তিনি চলচ্চিত্রে গানের গুরুত্ব সম্পর্কে কথা বলেছেন। তিনি বলেছিলেন যে বলিউডের ‘পুষ্প’ বা ‘আরআরআর’ থেকে শেখা উচিত কারণ এই ছবির প্রতিটি গানই মানুষকে পাগল করে তুলেছে। তিনি বলেছিলেন যে বলিউডের চলচ্চিত্র নির্মাতারা আধুনিক সিনেমা তৈরির চেষ্টা করছেন, তবে এটি জনসংখ্যার এক শতাংশের সাথে খাপ খায়।

চলচ্চিত্রের ব্যর্থতার কারণ ব্যাখ্যা করেছেন রাকেশ রোশন
রাকেশ বলিউড হাঙ্গামাকে বলেছেন, ‘হিন্দি ছবিগুলি বক্স অফিসে ভাল করছে না কারণ লোকেরা এমন ছবি তৈরি করছে যা তারা এবং তাদের বন্ধুরা দেখতে পছন্দ করে। তারা এমন বিষয়গুলি বেছে নিচ্ছে যা দর্শকদের খুব ছোট অংশের কাছে আবেদন করে। শ্রোতাদের একটি বড় অংশ এর সাথে সংযোগ করতে পারে না।

রাকেশ রোশন চলচ্চিত্রে গানের গুরুত্ব ব্যাখ্যা করেছেন
তিনি আরও বলেন, ‘আরেকটি বড় সমস্যা হল ছবিতে গানের প্রতি কম মনোযোগ দেওয়া হচ্ছে। আগে একটি ছবিতে ৬টি গান থাকত। এই গানগুলো অভিনেতাদের সুপারস্টার হতে সাহায্য করেছে। এই মুহূর্তে সুপারস্টার হওয়া খুবই কঠিন। আপনি অমিতাভ বচ্চন, রাজেশ খান্নার গানগুলি দেখেন… তাদের গানগুলি চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ ছিল। তার চলচ্চিত্রগুলিকে সুপার-ডুপার হিট করতে গানগুলি একটি বিশাল ভূমিকা পালন করেছিল। উদাহরণস্বরূপ, পুষ্প বা RRR নিন। প্রতিটি গানই ক্রেজ হয়ে ওঠে। তাই তার সাফল্য থেকে আমাদের শিক্ষা নেওয়া উচিত।

রাকেশ রোশন মূল গল্পের উপর জোর দেন
রাকেশ আরও বলেছিলেন যে হিন্দি চলচ্চিত্রের বিপরীতে, তেলেগু এবং তামিল চলচ্চিত্রগুলি এখনও ‘অরিজিন স্টোরি’-এ লেগে থাকে এবং ‘বাণিজ্যিক কারণ’কে মাথায় রেখে খুব ভালভাবে উপস্থাপন করা হয়। তিনি বলেছিলেন যে ‘বাহুবলী’ তার 1995 সালের ছবি ‘করণ অর্জুন’-এর সাথে খুব মিল, এই ছবিতে ‘জীবনের চেয়ে বড়’ গান ছিল এবং তাই লোকেরা তাদের পছন্দ করেছিল।

ট্যাগ: রাকেশ রোশন


Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *